Father's Day 2021 Messages: আজ ফাদার্স ডে, বাবাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান এই শুভেচ্ছাপত্রগুলি শেয়ার করে
হ্যাপি ফাদার্স ডে (File Image)

Father's Day 2021 Messages in Bengali: আজ ফাদার্স ডে (Father's Day 2021)। বাবাদের জন্য একটি বিশেষ দিন। জীবনভর বটবৃক্ষের মতো ছায়া দিয়ে আগলে রাখেন বাবারা। জীবনে কঠিন লড়াইয়ের সম্মুখীন হয়ে সবসময় তাঁর সন্তানকে রক্ষা করেন একজন বাবা। সন্তানের সুখের জন্য নিজের জীবনের ভালো, মন্দ, সুখ, দুঃখ ত্যাগ করেন তাঁরা। পরিবার, সংসারের কথা ভেবে কতই না স্বার্থ ত্যাগ করেন। একজন ভালো বাবা হওয়ার জন্য প্রয়োজন অসীম মায়া, মমতা, ধৈর্য্য। সঙ্গে নিঃস্বার্থ ভালোবাসা। সন্তান বড় হওয়ার সঙ্গে সঙ্গে তাদের বন্ধু হয়ে উঠতে হয় বাবাদের। শাসন, ভালোবাসায় হয়ে ওঠেন একজন যোগ্য বাবা।

ফাদার্স ডে (Father's Day 2021) উপলক্ষে লেটেস্টলি বাংলা নিয়ে এসেছে শুভেচ্ছাপত্র। এই শুভেচ্ছাপত্রগুলি শেয়ার করে বাবার মুখে হাসি ফোটান। আর অতি অবশ্যই এই দিনটিকে বাবার জন্য সেরা দিন করে তুলুন। তবে শুধু ফাদার্স ডে-ই নয়। প্রতিটি দিন সময় দিন আপনার বাবাকে। আর তাঁর খেয়াল রাখুন।

সকল লড়াইয়ের সম্মুখীন হয়ে আমাদের রাখা করে চলেছো, তোমাকে কুর্নিশ। পিতৃ দিবসের শুভেচ্ছা
আমার দরকারে শক্তি ও সাহস দেওয়ার জন্য ধন্যবাদ। হ্যাপি ফাদার্স ডে
পৃথিবীর সবাই ভালোবাসা প্রকাশ করলেও বাবারা কখনও প্রকাশ করেন না। কিন্তু ভালোবাসা অপরিসীম। হ্যাপি ফাদার্স ডে
বটবৃক্ষের মতো ছায়া হয়ে থেকো সারাজীবন। হ্যাপি ফাদার্স ডে
হ্যাপি ফাদার্স ডে (File Image)

বেশ কিছু বছর ধরেই মাদার্স ডে-র পাশাপাশি পালিত হচ্ছে ফাদার্স ডে-ও। জুন মাসের তৃতীয় রবিবার ভারতে পালিত হয় 'ফাদার্স ডে'। সেইমতো এবছর ২০ জুন পালিত হচ্ছে ফাদার্স ডে। এই দিনটিতে বাবাদের ধন্যবাদ জানিয়ে তাঁদের প্রতি ভালোবাসা এবং কৃতজ্ঞতা প্রকাশ করুন।