Happy Father’s Day 2020 Messages: বাবার মুখে চওড়া হাসি ফোটাতে শেয়ার করুন 'ফাদার্স ডে'র এই স্টিকারগুলি SMS, WhatsApp, Messages-র মাধ্যমে
হ্যাপি ফাদার্স ডে (File Photo)

Father’s Day 2020 Messages in Bengali: জীবনে কঠিন লড়াইয়ে সম্মুখীন হয়ে সবসময় তার সন্তানকে রক্ষা করে একজন বাবা। বটবৃক্ষের মতো ছায়া দিয়ে আগলে রাখে তার সন্তানকে। জীবনের ভালো, মন্দ, সুখ, দুঃখের ঊর্ধ্বে গিয়ে লড়াই করে, সন্তানকে ভালো রাখবে বলে। নিজের স্বার্থ ত্যাগ করে সুখ আনে পরিবারে। একজন ভালো বাবা সেই হতে পারে যার মধ্যে মায়া, মমতা, টান থাকে। সঙ্গে নিঃস্বার্থ ভালোবাসা, তা তো থাকেই। সন্তান বড় হওয়ার সঙ্গে সঙ্গে নিজেকে যা রা সন্তানের মতো করে বদলে ফেলতে পারে, তারা হয়ে ওঠেন একজন যোগ্য বাবা। আদর, স্নেহ, মমতার পাশাপাশি একজন সৎ, দায়িত্ববান ব্যক্তিরাই হয়ে ওঠেন সেরা পিতা।

বেশ কিছু বছর ধরেই মাদার্স ডে-র পাশাপাশি পালিত হচ্ছে ফাদার্স ডে-ও। লেটেস্টলি বাংলা (LatestLY Bangla) আপনাদের জন্য নিয়ে এসেছে দুর্দান্ত সব ফাদার্স ডে-র স্টিকার। দূরে থাকুন কিংবা কাছে, ২১ জুন ফাদার্স ডে উপলক্ষে আপনার বাবাকে এই স্টিকারগুলি পাঠান এবং বাবার মুখে হাসি ফোটান। আর অতি অবশ্যই এই দিনটিকে বাবার জন্য সেরা দিন করে তুলুন। তবে শুধু ফাদার্স ডে-ই নয়। প্রতিটি দিন সময় দিন আপনার বাবাকে। আর তাঁর খেয়াল রাখুন।

Message: শুভ পিতৃ দিবস

Message: একজন অসাধারণ সাপোর্ট সিস্টেম হওয়ার জন্য তোমাকে ধন্যবাদ। হ্যাপি ফাদার্স ডে।

Message: আমার দরকারে শক্তি ও সাহস দেওয়ার জন্য ধন্যবাদ। হ্যাপি ফাদার্স ডে।

Messgae: সকল লড়াইয়ের সম্মুখীন হয়ে আমাদের রাখা করে চলেছো, তোমাকে কুর্নিশ। পিতৃ দিবসের শুভেচ্ছা

Message: পৃথিবীর সবাই ভালোবাসা প্রকাশ করলেও বাবারা কখনও প্রকাশ করেন না। কিন্তু ভালোবাসা অপরিসীম। হ্যাপি ফাদার্স ডে।

সময় বদলাচ্ছে, তাই যুগের সঙ্গে তাল মিলিয়ে 'জেনারেশন গ্যাপ' একটি বড় বিষয় হয়ে দাঁড়াচ্ছে। এই দূরত্ব এড়াতে হলে নিজের বাবাকে বর্তমান প্রজন্ম সম্পর্কে সম্যক জ্ঞান দিতে হবে। যাতে তাঁরা পিছিয়ে না পড়েন তাঁর দায়িত্ব সন্তানদেরই। প্রতিটি সন্তানের উচিত যেভাবে বাবারা তাদের সর্বস্ব দিয়ে ছোট থেকে বড় করেছেন ঠিক সেভাবেই সন্তানদেরও নিজেদের সর্বস্ব দিয়ে পিতার খেয়াল রাখা। প্রতিটি দিন হোক পিতাদের জন্য।