Diwali 2019 Wishes: দীপাবলি উপলক্ষে আপনার বন্ধু-স্বজনদের পাঠিয়ে দিন এই বাংলা Facebook Greetings, WhatsApp Status, GIFs, HD Wallpapers এবং SMS শুভেচ্ছা
শুভ দিওয়ালি (Photo Credit: File Photo)

Diwali Wishes in Bengali: দীপাবলির (Diwali) এই শুভ দিনে 'লেটেস্টলি বাংলা' (LatestLY Bangla) আপনাদের জন্য সাজিয়ে এনেছে শুভেচ্ছা-পত্র (Wish Card)। আপনার কাছের মানুষ থেকে শুরু করে বন্ধু বান্ধব সকলকে পাঠিয়ে দিন এই সমস্ত শুভেচ্ছা বার্তা (Wish Messege)। আর ভাগ করে নিন মনের কোণে সাজিয়ে রাখা অনুভূতি (Emotion)। দীপালিকার আলোয় দূর হয়ে যাক আপনার জীবনের যাবতীয় অন্ধকার। আলোয় ভরে উঠুক চলার পথ।

আঁধার দূর কর মা…

Photo Credit: File Photo

আলোর সুখ…

 

Photo Credit: File Photo

আলোকময় শুভেচ্ছা…

শ্যামা মায়ের পদতলে…

Photo Credit: File Photo

 আলোকোজ্জ্বল জীবন…

Photo Credit: File Photo

দুর্গাপুজোর (Durga Puja) হই হুল্লোড় লক্ষ্মীপুজোর আনন্দ ঘন মুহূর্ত কাটিয়ে এটা খানিকটা ওই লম্বা ছুটির পর একটা হালকা হওয়ার সময়। যখন মন থেকে কাজ করতে ইচ্ছে করেনা। কিন্তু মস্তিষ্ক বলে যে কাজ করতেই হবে, উঠেপড়ে আবার এগিয়ে যেতে হবে জীবনের পথে। আর এমন সময়েই আসে দীপাবলি। যে সময়টা আলোয় আলোয় ভরিয়ে তুলি আমাদের চারিদিক। সমস্ত কু এর বিনাশ ঘটে সমস্ত সু এর দ্বারা, আর এই সময়েই আমরা আমাদের কাছের মানুষ, বন্ধু, পরিবার সবাইকে একসাথে চাই। সবাইকে এই উৎসবের শুভেচ্ছা জানাই। এমনিতেই মানুষের জীবনে আনন্দ বা দুঃখ কোনওটাই চিরস্থায়ী নয়। এই আনন্দ দুঃখের যাওয়াআসার মধ্যেই মিশে থাকে আলোক বর্তিকা। সেই আলোই দূর করে দেয় অন্ধকারের গহীন পথ। অমানিশার অন্ধকার কেটে দীপাবলি (Deepavali) আসে।