Ajker Rashifal, 26 December 2023: স্বাস্থ্য থেকে পরিবার,চাকরি থেকে ব্যবসা,কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল
AJKER RASHIFOL Photo Credit: File Photo

Horoscope Today, 26 December 2023: আজ নতুন কী ঘটতে চলেছে? আজ কি আপনার জন্য ভাল কিছু অপেক্ষা করে আছে? কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা? নাকি খারাপ কিছুর অপেক্ষা করে আছে আপনার ভাগ্যে। বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা জানুন আপনার আজকের রাশিফলে।

মেষ : পরিবারের প্রয়োজনকে গুরুত্ব দিন। অনেক বিতর্ক আজ মিটে যাবে। ভালোবাসার গান শুনে বেশ কিছু সময় কাটবে। ভালোলাগার কাজ আজ আপনার উপার্জনের কারণ হতে পারে।

বৃষ : বিপদের সময় যারা আপনাকে সাহায্য করেছিল সেই সব সঙ্গীদের আপনার অন্তরের কৃতজ্ঞতা জানান। ধার দেওয়া টাকা আজ ফেরত পাবেন। প্রেমের ব্যপারে আকস্মিক কোনও বদল আসতে পারে।

মিথুন : রোজগার বাড়ানোর জন্য আপনার উদ্ভাবনী চিন্তা কাজে লাগান। রান্নাঘরের জন্য দরকারি কিছু জিনিস কেনা হতে পারে। আপনার স্বপ্ন আজ সত্যি হতে পারে। পুরানো বন্ধুদের সাথে দেখা হতে পারে।

কর্কট : ধ্যান ও যোগ আপনাকে মানসিক স্থিরতা দেবে। ঘরের কিছু কাজকর্মে অর্থব্যয় হবে। কোথাও ঘুরতে গিয়ে থাকলে নিজের কাছে থাকা কাগজপত্রের যত্ন নিন। সহকর্মীরা আপনার প্রতি আকর্ষিত হবে।

সিংহ : জীবন নিয়ে উদার হোন। নিজের অবস্থা নিয়ে অকারণ অভিযোগ করবেন না। বন্ধুদের সাথে কোথাও ঘুরতে গিয়ে অকারণ বেশি খরচ করে ফেলবেন না। অবসর সময় কাজে লাগান।

কন্যা : বহুদিনের অসুস্থতা থেকে আজ মুক্তি পাবেন। আপনার কাজ আজ সকলের নজর কাড়বে। প্রিয়জনের সাথে মনোমালিন্য মানসিক চাপ তৈরি করতে পারে। পরিবারের সাথে সময় কাটান।

তুলা: ধার নেওয়া টাকা ফেরত দিন। নাহলে এই সংক্রান্ত ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। স্ত্রীয়ের অসুস্থতা আপনাকে চিন্তায় ফেলবে। বাচ্চাদের সাথে সময় কাটালে মানসিক চাপ কমে যাবে।

বৃশ্চিক : শরীরের যত্ন নিন। রক্তচাপ কম না থাকলে মুশকিল। দরকারে ডাক্তারের পরামর্শ নিতে পারেন। বাড়িতে কোনও ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন হতে পারে। সেই উপলক্ষে আত্মীয়রা আসবেন।

ধনু : আপনার কথায় আপনার প্রেমিকা দুঃখ পেতে পারেন। তাই তার মন বুঝে কথা বলুন। মনের মধ্যে লুকিয়ে থাকা গোপন ইচ্ছা পূরণ করে নিন। ব্যস্ত রুটিনের মধ্যে থেকেও নিজের জন্য সময় বের করুন।

মকর : স্বাস্থ্য ভালো রাখার চেষ্টা করুন। প্রয়োজনে নিয়মিত শরীরচর্চা করা দরকার। পরিস্থিতি বুঝে খরচ করুন। অকারণ খরচ সমস্যায় ফেলবে। অবসর সময়ে লাইব্রেরি গিয়ে বই পড়তে পারেন।

কুম্ভ : অকারণ খরচে লাগাম দিন। না হলে সঞ্চয় কমে যাবে। ভালোবাসার মানুষের কাছে সব মনের কথা ভাগ করে নিন। খোলা আকাশের নীচে কিছু সময় কাটান। প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করুন।

মীন : কর্মক্ষেত্রে বাকি থাকা কাজ মিটিয়ে ফেলুন। অন্যথায় সেই অসম্পূর্ণ কাজ নিয়ে জটিলতা বাড়বে। বন্ধুর সহায়তায় কিছু বড় সমস্যা থেকে মুক্তি পাবেন। ধার দেওয়া টাকা ফেরত পাবেন।