Ajker Rashifal, 25 December 2023: স্বাস্থ্য থেকে পরিবার,চাকরি থেকে ব্যবসা,কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল
AJKER RASHIFOL Photo Credit: File Photo

Horoscope Today, 25 December 2023: আজ নতুন কী ঘটতে চলেছে? আজ কি আপনার জন্য ভাল কিছু অপেক্ষা করে আছে? কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা? নাকি খারাপ কিছুর অপেক্ষা করে আছে আপনার ভাগ্যে। বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা জানুন আপনার আজকের রাশিফলে।

মেষ: জাতক আজ সন্তানের দিক থেকে হতাশাজনক খবর পেতে পারেন। সন্ধের দিকে কোনও আটকে যাওয়া কাজের সমাধানের সম্ভাবনা রয়েছে। কড়া কথা না বলে মিষ্টি কথা বলার কৌশল শিখতে হবে।দামি জিনিসের খেয়াল রাখুন, চুরি হতে পারে

বৃষ: জাতকের আজকের দিনটা সন্তুষ্টিতে আর শান্তিতে কাটবে। রাজনৈতিক ক্ষেত্রে প্রচেষ্টা সফল হবে। নতুন চুক্তিতে পদ আর প্রতিষ্ঠা বৃদ্ধি পাবেন। রাতে কোনও অপ্রিয় মানুষের সঙ্গে দেখা হওয়ার ফলে অযথা কষ্ট পেতে হতে পারেন। অতিরিক্ত খরচ না কমালে সমস্যা

মিথুন: এই রাশির জাতক কোনও মূল্যবান বস্তু হারানোর বা চুরি হওয়ার সম্ভাবনা নিয়ে ভয়ে থাকবেন। সন্তানের শিক্ষায় বা কোনও প্রতিযোগিতায় আশাতীত সফলতার খবরে আনন্দ পাবেন। সন্ধেবেলা কোনও আটকে থাকা কাজ সম্পূর্ণ হবে।উচ্চ ক্যালোরির খাবার খাবেন না

কর্কট: এই রাশির জাতকের কোনও সম্পত্তি পাওয়ার যোগ রয়েছে। জীবিকার ক্ষেত্রে উন্নতি হবে। কোথাও বেড়াতে যাওয়া খুব আনন্দের আর লাভজনক হবে। সন্ধেবেলা থেকে রাত অবধি প্রিয় মানুষদের সঙ্গে দেখা হতে পারে আর তাদের কাছ থেকে সুখবর আসতে পারে।

সিংহ: জাতকের নতুন আমদানি হতে পারে। আপনার বলা উপদেশ বা বাণী আপনাকে সম্মান এনে দেবে। শিক্ষা আর প্রতিযোগিতায় বিশেষ সফলতা পাবেন। কোনও কারণে একটু বেশি ছোটাছুটি আর চোখের রোগ হওয়ার সম্ভাবনা আছে। শত্রুর সঙ্গে লড়াইয়ে আপনারই জয় হবে।

কন্যা: রোজগারের চেষ্টাগুলির দিক থেকে অকল্পনীয় সফলতা আসবে। সন্তানের দিক থেকেও সন্তোষজনক, আনন্দের খবর আসবে। দুপুরের পর কোনও আইনি বিষয়ে জাতক জয়ী হবেন আর তা আপনার জন্য আনন্দের কারণ হবে।

তুলা: আজ জাতকের চারদিকে আনন্দের আবহাওয়া বজায় থাকবে। পরিবারে সকলেরই জীবনে সুখ বৃদ্ধি হবে। বেশ কিছু দিন ধরে চলতে থাকা লেনদেন সংক্রান্ত কোনও বড় সমস্যার সমাধান হতে পারে। যথেষ্ট পরিমাণে সম্পত্তি প্রাপ্তি হওয়ায় সুখ বৃদ্ধি পাবে। বিরোধীদের পরাজয় হবে।

বৃশ্চিক: জাতকের শরীরের ভেতরে বায়ু, মূত্র, রক্ত জমা হয়ে অসুস্থ হওয়ার সম্ভাবনা আছে। তাই আজই এ বিষয়ে কোনও ভালো চিকিৎসকের পরামর্শ নেওয়া প্রয়োজন। অসুস্থ অবস্থাতেও আপনি একটু বেশি হাঁটাচলা করছেন।

ধনু: আজ জাতকের বিরোধী পক্ষ আপনার প্রশংসার করবেন। শক্তিশালী শাসক গোষ্ঠীর তরফ থেকে কিছুটা ঘনিষ্ঠতা আর জোট বাঁধার জন্য লাভ হবে। শ্বশুরবাড়ির তরফ থেকে যথেষ্ট পরিমাণে সম্পত্তি হাতে আসতে পারে।

মকর: আজ পারিবারিক আর আর্থিক মামলার ক্ষেত্রে সফলতা পাবেন। জীবিকার ক্ষেত্রে নতুন চেষ্টায় সুফল মিলবে। জাতকের অধীনে যে কর্মচারীরা কাজ করেন, তাঁদের দিক থেকে ভালোবাসা আর সহযোগিতা পাবেন যথেষ্ট পরিমাণে। দেখবেন যেন সন্ধেবেলায় কোনও ঝগড়ায় জড়িয়ে না পড়তে হয়।

কুম্ভ: আজ শরীরের সুস্থতায় ব্যাঘাত ঘটবে। শনির অবস্থানের কারণে বিবাদের সমাধান হবে না, অকারণে শত্রু তৈরি হবে, নিজের বৃদ্ধির চেষ্টায় নিরাশ হবেন। কোনও প্রতিকূল খবর শুনে হঠাৎই কোথাও যেতে হতে পারে।

মীন: আজকের দিনটা ছেলে-মেয়ের চিন্তায়, তাদের জন্যই কেটে যাবে। দাম্পত্য জীবনে বেশ কিছু দিন ধরে চলতে থাকা ঝামেলা মিটবে। এই যাত্রায় অবশ্যই সাবধান থাকবেন। বৃহস্পতির অবস্থানের জন্য আজ মূল্যবান জিনিস চুরি হতে পারে।