৩ জুলাই, রাশিফল: আজ কেমন যাবে আপনার দিন, কীভাবে আসবে সৌভাগ্য
দৈনিক রাশিফল। (File Image)

৩ জুলাই, ২০১৯, বুধবার-র দিনটা আপনার আর্থিক অবস্থা কেমন যাবে! কী লেখা আছে আপনার ভাগ্যে! কোনও সুখবর থাকছে কি! আজ কি আপনার জন্য কোনও ভাল কিছু অপেক্ষা করে আছে! নাকি খারাপ কিছুর অপেক্ষায় কিছু। কী বলছে আপনার ভাগ্য! জানুন বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা। কোন রঙটাই বা আপনার কাছে আজ শুভ হতে পারে। আজ কোনও উপায়ে আপনার দিনটা ভাল হতে পারে! জানুন আজকের রাশিফলে-

মেষ- মেষ রাশির জাতক জাতিকাদের দিনটি বিশেষ ভালো যাবে না। আজ কর্মস্থলে নানা প্রতিবন্ধকতার সম্মূখীন হওয়াতে কিছুটা দমে যেতে পারেন। শরীর স্বাস্থ্য নিয়েও চিন্তা বজায় থাকতে পারে। ব্যবসায়ীক ক্ষেত্রে বাধা বিপত্তির কারণে মন ভালো থাকবে না। এর প্রভাব দাম্পত্য জীবনে পড়তে পারে। তবে অপ্রত্য়াশিত কোনও ক্ষেত্র থেকে কোনো অর্থ আশার সম্ভাবনা। কাজের জন্য দেশের অন্যত্র যাওয়ার যোগ তৈরি হতে পারে। গবেষণামূলক কাজে সাফল্য পেতে পারেন।

এই রাশির জাত জাতিকাদের কাছে দিনটা ভাল কিছু হওয়ার সম্ভাবনা আছে। তবে অনেক মেপে পা ফেলতে হবে। তা না হলে উন্নতির সম্ভাবনা ঘুরে গিয়ে ক্ষতি করে দিতে পারে। তবে শারীরিক দিক থেকে দিনটা তেমন ভাল নাও যেতে পারে। আরও পড়ুন-ইরাকে পাহাড়ে মূর্তির আকারে অবস্থান করছেন রামচন্দ্র, সত্যিই কি তাই?

শুভ উপায়-কোনও অসহায় মানুষকে সাহায্য করুন।

শুভ কাজ - পরিবেশ বাঁচানোর জন্য কিছু করুন

শুভ সংখ্যা - ৩

শুভ রঙ - নীল

বৃষ- বৃষ রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র যাবে। দূরের যাত্রার ক্ষেত্রে সতর্ক থাকুন। আইনগত জটিলতার আশঙ্কা প্রবল। মামলা মোকর্দ্দমায় কিছু অর্থ নষ্ট হবার আশঙ্কা। পারিবারিক ও ব্যবসায়ীক ক্ষেত্রে ব্যয় তুলনামূলক বাড়তে পারে। প্রবাসীদের ভিসা সংক্রান্ত জটিলতার কারনে আইনী বাধায় পড়ার আশঙ্কা। শরীরটা সেভাবে ভাল যাবে না। তবে অর্থপ্রাপ্তির যোগ রয়েছে। নুতন উদ্যোগতারা পারিবারিক চাপে পড়তে পারেন।

শুভ উপায়- লক্ষ্মীমন্ত্র যপ করুন

শুভ দান - হাসপাতালে ভর্তি আর্ত মানুষদের সাহায্য করুন

শুভ অঙ্ক - ৯

শুভ রঙ - লাল

মিথুন- মিথুন রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। বৈদেশিক কাজে কিছু ঝামেলা দেখা দিলও তার সমাধান করতে পারবেন। বিদেশ যাত্রার প্রচেষ্টায় কিছু সাফল্য পেতে পারেন। শিক্ষকের সাহায্য লাভের যোগ। বৈদেশিক বাণিজ্যে কিছু আয় রোজগার করতে পারবেন।

শুভ উপায়-জন্তু জানোয়ারদের খাবার দিন

শুভ দান -- অসহায় মানুষকে সাহায্য করুন

শুভ অঙ্ক-- ২

শুভ রঙ --হলুদ

কর্কট- কর্কট রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে না। ঠিকাদারী ব্যবসায়ীরা বকেয়া টাকা পয়সা আদায়ের ক্ষেত্রে ঝামেলার সম্মূখীন হতে পারেন। অংশিদারের সাথে কোনো ব্যবসায়ীক বিষয়ে বিরোধ দেখা দেবে। রক্ষণশীল বিনিয়োগে বিনিয়োগ করে আরো বেশি অর্থ উপার্জন করতে পারেন। বিতর্ক এবং মতপার্থক্যের দরুণ ঘরে কিছু উত্তেজক মূহুর্তের সৃষ্টি হতে পারে। বন্ধুত্ব প্রগাঢ় হওয়ার সাথে সাথে আপনার পথে প্রেম আসবে।

শুভ দান --দান করুন

শুভ সংখ্যা--৮

শুভ রঙ --গোলাপী

সিংহ-আজকের দিনটা এক কথায় আপনার দিন। সকলের নজর কাড়বেন আপনি। এই সুযোগ কাজে লাগিয়েই নিজের জায়গা পাকা করে নিন। অপরিকল্পিত ভাবে কোনও অর্থাগমণের যোগও আছে আজ। ব্যবসায় লাভ হবে। চাকরীক্ষেত্রে পদমর্যাদা বৃদ্ধি।

শুভ উপায়-- মনটা সতেজ রাখার জন্য গান শুনুন।

শুভ দান -- কোনও গুরুত্বপূর্ণ কাজ করার আগে চোখ বন্ধ করে সবটা ভেবে নিন।

শুভ সংখ্যা---১

শুভ রঙ -- সাদা

কন্যা-কন্যা রাশির জাতক জাতিকাদের দিনটি ভালো যাবে। আপনার স্বপ্ন এত দিনে সত্যি করার সুযোগ পাবেন আজ। তাই পরিকল্পনা করে পা ফেলুন। এবং আজকের দিনটিকে কাজে লাগিয়ে ভবিষ্যত গুছিয়ে নিতে পারেন। আজকের কোনও সুযোগই হাত ছাড়া করবেন না, অর্থনৈতিক দিক থেকে সুখবর মিলবে আজ।

শুভ উপায়--দুধ জাতীয় জিনিস খান।

শুভ দান - সুগন্ধী কোনও কিছু উপহার দিন

শুভ সংখ্যা - ১০

শুভ রঙ -লাল

তুলা- তুলা রাশির জাতক জাতিকাদের দিনটি শুভ সম্ভাবনাময়। ঠিকাদারী কাজে বকেয়া বিল আদায়ের যোগ। কোনো বন্ধু বা আত্মীয়র সাহায্য পেতে পারেন। বড় ভাই বোনের বাড়ীতে বেড়াতে যাওয়ার সুযোগ আসতে পারে। খুচরা ও পাইকারী বস্ত্র ব্যবসায় ভালো লাভ হবে। বকেয়া বেতন বোনাস আদায়ে সফল হবেন।

শুভ উপায়-- অসহায় মানুষকে সাধ্যমত আর্থিক সাহায্য করুন।

শুভ দান - চাল দান করুন

শুভ সংখ্যা - ৫

শুভ রঙ - আকাশী

বৃশ্চিক-পড়ে থাকা কাজগুলো আজ শেষ করতে পারবেন। অর্থাগমের নতুন পথ পেতে পারেন। সন্তানের সাফল্যে গর্ব বাড়বে। আয় বৃদ্ধির যোগ আছে। স্কুল-কলেজে পড়া ছাত্রছাত্রীদের পক্ষে দিনটা খুবই ভালো। শরীর নিয়ে চিন্তা নেই। প্রেমের ক্ষেত্রে মনোবাঞ্ছা পূর্ণ হবে।

শুভ উপায়- খাবার পর মিষ্টি খান।

শুভ দান - বৃদ্ধাশ্রমে ঘুরে আসুন

শুভ সংখ্যা -৮

শুভ রঙ - গেরুয়া

ধনু- সরকারি কর্মচারীদের কাজের চাপ বাড়বে। ব্যবসায় লাভ বাড়বে। স্ত্রীর স্বাস্থ্য চিন্তায় ফেলতে পারে। প্রেমে কোনও বাধা নেই। বেকারদের চাকরির প্রস্তাব আসতে পারে। দেহে সামান্য আঘাত লাগতে পারে। সাবধানে রাস্তা পার হবেন।

শুভ উপায় -রক্তদান করুন

শুভ দান - বৃদ্ধ অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর জন্য কিছু করুন

শুভ সংখ্যা - ৪

শুভ রঙ -কমলা

মকর-কাউকে প্রভাবিত করার জন্য বেশী খরচ বা সময় নষ্ট করবেন না। নিজের পথে চলার চেষ্টা করুন। আপনার সন্তানের জন্য কিছু পরিকল্পনা করার পক্ষে সেরা দিন। আপনার সব সময়ের ভালবাসা আপনার প্রিয়জনের জন্য ফল্গুধারার মত প্রবাহিত হবে। পুরনো কোনও কাছের মানুষ যে আপনার জীবন থেকে দূরে সরে গিয়েছে, তার সঙ্গে আচমকাই কথা হতে পারে।

শুভ উপায়- শুতে যাওয়ার আগে প্রার্থনা করুন।

শুভ দান - কাছের কোনও মানুষকে সঞ্চয় সংক্রান্ত জিনিসের পরামর্শ দিন

শুভ সংখ্যা - ২

শুভ রঙ -সবুজ

কুম্ভ- সন্তানের কোনও খবর উদ্বেগ বাড়াতে পারে। কর্মস্থলে রোজগার বাড়বে। কোথাও বেড়িয়ে আসতে পারেন। গুরুজনদের স্বাস্থ্য খারাপ হতে পারে। ব্যবসায় লগ্নি বাড়াতে পারেন। অভিনেতা বা শিল্পীদের খ্যাতিলাভের সম্ভাবনা আছে। স্বাস্থ্য ভালোই থাকবে।

শুভ উপায়-পুরোহিতকে কাপড় দান করুন

শুভ দান -প্রিয়জনকে নতুন কিছু শুরুর পরামর্শ দিন

শুভ সংখ্যা - ৬

শুভ রঙ - লাল

মীন- ব্যবসায় অপ্রত্যাশিত ক্ষতির সম্ভাবনা। চাকরীজীবীদের ক্ষেত্রে দিনটা একটু কম ব্যস্ততার হবে। বিকেলের পর থেকে সময়টা ভাল হতে শুরু করতে পারে। আত্মীয়দের সঙ্গে কাটানো সময় আপনার উপকারে আসবে। সময়, কাজ, অর্থ, বন্ধু, পরিবার, আত্মীয়; সবাই এক দিকে এবং আপনার সঙ্গীর সঙ্গে আপনি একে অপরের সঙ্গে আজ অন্য দিকে থাকবেন।

শুভ উপায়- কেশর যুক্ত দুধ পান করুন।

শুভ দান- কারও উচ্ছ্বিষ্ট খাবেন না।

শুভ রঙ -নীল

শুভ সংখ্যা -৩