২১ নভেম্বর, ২০২০: আজ কেমন থাকবে আপনার শারীরিক ও মানসিক অবস্থা? জানুন আজকের রাশিফলে
আজকের রাশিফল (File Image)

২১ নভেম্বর, ২০২০: আজ বৃহস্পতিবার। কেমন থাকবে আপনার শারীরিক ও মানসিক অবস্থা? কেমন কাটবে আজকের পুরো দিন? কাছের মানুষের থেকে কেমন ব্যবহার পাবেন! আজ নতুন কিছু কি ঘটতে চলেছে? কোনও সুখবর থাকছে কি? আজ কি আপনার জন্য ভাল কিছু অপেক্ষা করে আছে? আজকের দিনে কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা? নাকি খারাপ কিছুর অপেক্ষা করে আছে আপনার ভাগ্যে। কী বলছে আপনার ভাগ্য গণনা। জানুন বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা। কোন রং বা সংখ্যাটা আপনার কাছে আজ শুভ হতে পারে। জানুন আজকের রাশিফলে।

মেষ: বন্ধুরা আপনাকে বিভ্রান্ত করার চেষ্টা করতে পারে। ভালোবাসার ব্যক্তির প্রতি আপনার রুক্ষ মনোভাব আপনাদের সম্পর্কের মধ্যে বিরোধ আনতে পারে। আপনার স্ত্রীর সঙ্গে আপনার চাপের সম্পর্ক হবে এবং এরমধ্যে গুরুতর বিরোধ হবে।

শুভ সংখ্যা: ১২

শুভ রং - লাল

বৃষ: আপনি রক্ষণশীল বিনিয়োগে আরও বেশি অর্থ উপার্জন করতে পারেন। বিতর্ক এবং মতপার্থক্যের দরুণ বাড়িতে উত্তেজনা সৃষ্টি হতে পারে। বন্ধুত্ব প্রগাঢ় হওয়ার সাথে সাথে আপনার পথে প্রেম আসবে।

শুভ সংখ্যা: ৯৬

শুভ রং - সাদা

মিথুন: গার্হস্থ্য জীবন থাকবে শান্তিপূর্ণ এবং প্রশংসার যোগ্য। নতুন চাকরি বা নতুন বাণিজ্যিক প্রস্তাব আপনার দিন উজ্জ্বল করে তুলবে। কোনও নতুন যৌথ উদ্যোগে নিজেকে দায়বদ্ধ করা থেকে এড়িয়ে চলুন। এবং যদি প্রয়োজন পড়ে তাহলে ঘনিষ্ঠ মানুষের উপদেশ নিন।

শুভ সংখ্যা: ৬৪

শুভ রং - সবুজ

কর্কট: আজ আপনার সামনে অনেক নতুন আর্থিক স্কিমের উপস্থাপন করা হবে। কোনও প্রতিশ্রুতি দেওয়ার আগে ভালো করে সব দিক দেখে নিন। বন্ধু এবং পরিবারের সদস্যরা আপনাকে উৎসাহ প্রদান করবে।

শুভ সংখ্যা: ৮৭

শুভ রং - লাল

সিংহ: যদি আপনি একটি পার্টির পরিকল্পনা করেন তাহলে আপনার সবথেকে ভালো বন্ধুদের আমন্ত্রণ জানান। সেখানে অনেক মানুষই থাকবে। যারা আপনাকে উৎসাহিত করবে।

শুভ সংখ্যা: ২৩

শুভ রং - সাদা

কন্যা: যৌথ ব্যবসায়ে এবং সন্দেহজনক আর্থিক স্কিমে বিনিয়োগ করবেন না। যাকে আপনি বিশ্বাস করেন তিনি আপনাকে সম্পূর্ণ সত্যিটি নাও বলতে পারেন। ছোটো একটি অনুসন্ধান সব সত্যি লাভ করতে জরুরী। কিন্তু যদি আপনি রাগের মাথায় কাজ করেন তাহলে আপনি আপনার সম্পর্ক নষ্ট করবেন।

শুভ সংখ্যা: ৪৭

শুভ রং -কমলা

তুলা: খাদ্যের প্রতি আসক্তি জন্মাতে পারে। যদি কর্মক্ষেত্র পরির্বতন করতে চান তাহলে আজকের দিনটা শুভ ৷ বাড়তে পারে ঈশ্বরের প্রতি বিশ্বাস৷ অসুবিধা হবে না কোনও সিদ্ধান্ত গ্রহণ করতে৷

শুভ সংখ্যা: ৫৬

শুভ রং - সাদা

বৃশ্চিক: আকস্মিক অপ্রত্যাশিত খরচ আর্থিক চাপ প্রয়োগ করতে পারে। বন্ধুবান্ধবদের সাথে সন্ধ্যাযাপন আনন্দের পাশাপাশি কোন ছুটির পরিকল্পনা করার জন্যও ভালো হবে। আপনি একটি সমষ্টিগত লক্ষ্যের দিকে একটি দলকে একত্র করে এবং একসঙ্গে কাজ করানোর জন্য একটি শক্তিশালী অবস্থানে আছেন।

শুভ সংখ্যা: ৩৯

শুভ রং - কালচে লাল

ধনু: ব্যক্তিগত জীবন ছাড়াও কিছু দাতব্য কাজের মধ্যে নিজেকে ব্যস্ত রাখবেন। এটা আপনাকে মানসিক শান্তি দেবে কিন্তু ব্যক্তিগত জীবনে কোন সাহায্য করবে না। আপনাকে উভয়ের প্রতি সমান মনোযোগ দিতে হবে।

শুভ সংখ্যা: ৩৭

শুভ রং -হলুদ

মকর: বৈবাহিক বন্ধনে প্রবেশ করার জন্য ভালো সময়। ভালোবাসার মানুষটি রোম্যান্টিক মেজাজে থাকবে। আপনার সঙ্গীকে কোন ব্যাপারে চাপ দেবেন না; এতে আপনাদের দূরত্ব বাড়বে।

শুভ সংখ্যা: ৫৯

শুভ রং -নীল

কুম্ভ: আপনার কাজে লেগে থাকুন এবং আপনাকে সাহায্য করার জন্য আজ যারা কোমর বেঁধে লেগেছেন তাদেরকে গণ্য করবেন না। কারো কারোর জন্য ভ্রমণ ক্লান্তিকর এবং চাপপূর্ণ প্রমাণিত হবে।

শুভ সংখ্যা: ৫৯

শুভ রং - নীল

মীন: রাশি নিজেদের ভবিষ্যৎ গড়ায় মনোযোগী না হয়ে বাইরের কার্যকলাপে তাদের সময় কাটানোয় আপনি হতাশ হতে পারেন। ব্যক্তিগত সম্পর্কগুলি সংবেদনশীল এবং ঝুঁকিপূর্ণ হবে। যে কোন অংশীদারিত্বে দায়বদ্ধ হওয়ার আগে আপনার অভ্যন্তরের অনুভূতিগুলি কি বলছে তা শুনুন।

শুভ সংখ্যা: ৭৪

শুভ রং -হলুদ