২০ মে, ২০২০: দুর্যোগে দুর্ভোগ নেই তো? কেমন যাবে দিন, জানুন আজকের রাশিফলে
আজকের রাশিফল (File Image)

২০ মে, ২০২০: আজ বুধবার। ঘূর্ণিঝড় আমফানের কারণে চিন্তার ভাঁজ কপালে। আজকের দিনে কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা! কী লেখা আছে আপনার ভাগ্যে! কোনও সুখবর থাকছে কি! আজ কি আপনার জন্য কোনও ভাল কিছু অপেক্ষা করে আছে! নাকি খারাপ কিছুর অপেক্ষা করে আছে আপনার ভাগ্যে। কী বলছে আপনার ভাগ্য গণনা! জানুন বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা।

কোন রং বা সংখ্যাটা আপনার কাছে আজ শুভ হতে পারে। জানুন আজকের রাশিফলে।

মেষ- এই জাতক জাতিকাদের আজ অর্থলাভ হতে পারে। গুরুজনদের বাধ্য থাকার চেষ্টা করুন। বা-মায়ের সঙ্গে অযথা বিবাদ বাধতে পারে, একটু সাবধান থাকুন। চাকরিক্ষেত্রে খুবই শুভ। নতুন চাকরির সন্ধান করতে পারেন। কোন বিভ্রাট ছাড়াই যেকোনো কাজ সহজে সফল হয়ে যাবে।

শুভ সংখ্যা: ২

শুভ রঙ - হলুদ

বৃষ- আজ কোনো বড় সিদ্ধান্ত নেওয়া উচিত হবেনা। প্রেমে সাফল্য পাওয়ার বা জট ছাড়ার সম্ভাবনা আছে। ঘুরতে যাওয়ার যোগ রয়েছে। বিয়ের যোগ রয়েছে। সামাজিক ও পারিবারিক ক্ষেত্রে লাভের আশা করা যায়। অযথা বিভ্রান্ত হবেন না।

শুভ সংখ্যা: ৭

শুভ রঙ - গাঢ় নীল

মিথুন- এই রাশির জাতক জাতিকাদের আজ বিরোধী বা শত্রুরা আপনার ক্ষতি করতে পারে। ব্যবসায় সাফল্য থাকলেও ব্যয়ও আছে প্রচুর। উচ্চশিক্ষায় অনেক দূর এগোতে পারবেন। সন্তানের ভবিষ্যৎ নিয়ে চিন্তা বাড়তে পারে। জরুরি সিদ্ধান্ত আজ না নেওয়াই ভালো। অফিসে বসের সঙ্গে একটু বিবাদ ঘটতে পারে। কোনো পুরোনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে।

শুভ সংখ্যা: ৯

শুভ রঙ - সাদা

কর্কট- কর্কট রাশির জাতক জাতিকাদের ক্ষেত্রে আজ কাজের জায়গায় মানিয়ে গুছিয়ে চলুন। সন্তানদের শুভ কোনও যোগাযোগ আসতে পারে। আজ কোনও বিষয়ে আপনাকে ছোটদের করুণার পাত্র হতে হবে। ব্যবসায়ীদের ক্ষতির আশঙ্কা থাকবে। সন্তানদের সঙ্গে মতের অমিল হতে পারে আজ। ভাল কাজের জন্য সকলের বাহবা পেতে পারেন আজ।

শুভ অঙ্ক: ১

শুভ রঙ: হলুদ

সিংহ- আজ ধনলাভ হবে। ভাই, বোন ও বন্ধুদের সঙ্গে সুসম্পর্ক তৈরি হবে। আজ এমন কিছু সমস্যা দেখা দেবে, যা সমাধান করতে গিয়ে নাজেহাল হতে হবে। দুর্ঘটনার যোগ রয়েছে। পরিবারে অশান্তি হতে পারে। ঝগড়া বিবাদ বাড়বে। খরচ বাড়বে। শরীরও খারাপ থাকতে পারে।

শুভ সংখ্যা: ৮

শুভ রঙ - লাল

কন্যা- আজ কন্যা রাশির জাতকের কাছে দিনটি খুবই ভালো যাবে। ব্যবসায় বৃদ্ধি বাড়বে। যে কোনও অশান্তিতে আজ আপনারই দোষ হবে। বিদ্যার্থীদের জন্য ভাল ফল পাওয়ার শুভ সময় চলছে। মান- সম্মান বৃদ্ধি পাবে। পাওনা মিটে যেতে পারে। সরকারি কাজ আটকে থাকলে, আজ তা সফল হয়ে যাবে।

শুভ সংখ্যা: ২

শুভ রঙ - বেগুনি

তুলা- এই রাশির জাতক জাতিকাদের কাছে আজ দিনটা বিশেষ ভাল যাবে না। আজ ব্যবসায় বিশেষ নজর থাকবে না এবং ব্যয় বেশি হবে। কোনও কাজের জন্য অযথা অপমানিত হতে পারেন। যদিও তার জন্য আপনার বিশেষ কোনও দোষ থাকবে না। টাকা পয়সা আটকে থাকলে সেটা আজ পেতে পারেন।

শুভ সংখ্যা: ৯

শুভ রঙ: নীল

বৃশ্চিক- আজ আপনার বিদেশ থেকে সুখবর আসবে। আত্মবিশ্বাস বাড়তে পারে। বন্ধুদের সঙ্গে ঘুরতে যাওয়ার যোগ রয়েছে। কাজ শেষ করতে অনীহা করবেন না। শরীর মোটের ওপর ভালোই থাকবে। কর্মসূত্রে দূরে কোথাও যাওয়ার পরিকল্পনা ব্যর্থ হতে পারে।

শুভ সংখ্যা: ৩

শুভ রঙ: সবুজ

ধনু- ধনু রাশির জাতক জাতিকাদের আর্থিক ক্ষেত্র খুবই শুভ। চাকুরীক্ষেত্রে খুবই শুভ। মানসম্মান বৃদ্ধি পাবে। আগুনের কাজ খুব সাবধানে করুন, বিপদের আশঙ্কা রয়েছে। চটজলদি কোনো সিদ্ধান্ত নেবেন না। যাত্রা করার সময় সাবধানে থাকবেন। ঝগড়া ঝাটি থেকে দূরে থাকুন। পিতা, মাতার সমস্ত কথা মেনে চলুন। শরীর স্বাস্থ্যের খেয়াল রাখুন।

শুভ অঙ্ক: ৪

শুভ রঙ - আকাশি

মকর- মকর রাশির জাতক জাতিকাদের আর্থিক অনটন থাকলে আজ কেটে যাবে। রক্তচাপজনিত সমস্যা দেখা দিতে পারে। স্বামী-স্ত্রীর মিলিত আলোচনায় ব্যবসায় উন্নতি। আজ ভ্রমণের যোগ রয়েছে। আর্থিক, সামাজিক ও পারিবারিক ক্ষেত্রে যথেষ্ট লাভ হবে।

শুভ সংখ্যা: ১০

শুভ রঙ: সবুজ

কুম্ভ- আজ আপনার অর্থলাভ হবে। কিন্তু শরীর স্বাস্থ্য ভালো নাও থাকতে পারে তাই আর্থিক ক্ষতিও হতে পারে। ব্যবসা ক্ষেত্রে আটকে থাকা টাকা পয়সা পেয়ে যাবেন। বন্ধুর দ্বারা উপকার পেতে পারেন। নিজের শরীরের ওপর বিশেষ নজর দিন।

শুভ সংখ্যা: ১

শুভ রঙ - হলুদ

মীন- মীন রাশির জাতক জাতিকার কাছে আজকের দিনটি খানিকটা ভালো- মন্দে কাটবে। সুখ স্বাচ্ছন্দ্য সংসারে ফিরে আসার আশা রাখতে পারেন। বিপদে আত্মরক্ষা নিজেকেই করতে হবে। কোথাও পয়সা পাওয়া থেকে আটকে থাকলে তাও পাওয়া যাবে। ভেবে চিন্তে কাজ করলে সফলতা আসবে।

শুভ সংখ্যা: ৫

শুভ রঙ - গোলাপী