১৩ অক্টোবর, দৈনিক রাশিফল: আজ কেমন যাবে আপনার দিনটা! ভাগ্য ফিরতে পারে এসব করলে
দৈনিক রাশিফল। (File Image)

১৩ অক্টোবর, ২০১৯: আজ রবিবার, কোজাগরী লক্ষ্মীপুজো। আপনার কি আজ লক্ষ্মীলাভ হবে? আজকের এই শুভ দিনে কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা! কী লেখা আছে আপনার ভাগ্যে! কোনও সুখবর থাকছে কি! আজ কি আপনার জন্য কোনও ভাল কিছু অপেক্ষা করে আছে! নাকি খারাপ কিছুর অপেক্ষা করে আছে আপনার ভাগ্যে। কী বলছে আপনার ভাগ্য গণনা! জানুন বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা।

কোন রং বা সংখ্যাটা আপনার কাছে আজ শুভ হতে পারে। জানুন আজকের রাশিফলে।

মেষ- আজ আপনার বিদেশ থেকে সুখবর আসতে পারে। আত্মবিশ্বাস বাড়তে পারে। বন্ধুদের সঙ্গে ঘুরতে যাওয়ার যোগ রয়েছে। কাজ শেষ করতে অনীহা করবেন না। শরীর মোটের ওপর ভালোই থাকবে। আরও পড়ুন, শুভ লক্ষী পুজো উপলক্ষ্যে আপনার পরিজন-বন্ধুদের পাঠিয়ে দিন এই বাংলা Facebook Greetings, WhatsApp Status, GIFs, HD Wallpapers এবং SMS শুভেচ্ছাগুলি

শুভ সংখ্যা: ৩

শুভ রঙ: সবুজ

বৃষ- আজ আপনার অর্থলাভ হবে। কিন্তু শরীর স্বাস্থ্য ভালো নাও থাকতে পারে তাই আর্থিক ক্ষতিও হতে পারে। ব্যবসা ক্ষেত্রে আটকে থাকা টাকা পেয়ে যাবেন।

শুভ সংখ্যা: ১

শুভ রঙ - হলুদ

মিথুন- আজ মিথুন রাশির জাতকের কাছে দিনটি খুবই ভালো যাবে। ব্যবসায় বৃদ্ধি বাড়বে। মান- সম্মান বৃদ্ধি পাবে। পাওনা মিটে যেতে পারে। সরকারি কাজ আটকে থাকলে, আজ তা সফল হয়ে যাবে।

শুভ সংখ্যা: ২

শুভ রঙ - বেগুনি

কর্কট- কর্কট রাশির জাতক জাতিকাদের আর্থিক অনটন থাকলে আজ কেটে যাবে। আজ ভ্রমণের যোগ রয়েছে। আর্থিক, সামাজিক ও পারিবারিক ক্ষেত্রে যথেষ্ট লাভ হবে।

শুভ সংখ্যা: ১০

শুভ রঙ: সবুজ

সিংহ- সিংহ রাশির জাতক জাতিকাদের আর্থিক ক্ষেত্র খুবই শুভ। চাকুরীক্ষেত্রে খুবই শুভ। মানসম্মান বৃদ্ধি পাবে। চটজলদি কোনো সিদ্ধান্ত নেবেন না। যাত্রা করার সময় সাবধানে থাকবেন। ঝগড়া ঝাটি থেকে দূরে থাকুন। পিতা, মাতার সমস্ত কথা মেনে চলুন। শরীর স্বাস্থ্যের খেয়াল রাখুন।

শুভ অঙ্ক: ৪

শুভ রঙ - আকাশি

কন্যা- এই রাশির জাতক জাতিকার কাছে আজকের দিনটি খানিকটা ভালো- মন্দে কাটবে। কোথাও টাকাপয়সা আটকে থাকলে তা পাওয়া যাবে। ভেবে চিন্তে কাজ করলে সফলতা আসবে।

শুভ সংখ্যা: ৫

শুভ রঙ - গোলাপী

তুলা- তুলা রাশির জাতক জাতিকাদের আজ বিরোধী বা শত্রুরা আপনার ক্ষতি করতে পারে। সন্তানের ভবিষ্যৎ নিয়ে চিন্তা বাড়তে পারে। জরুরি সিদ্ধান্ত আজ না নেওয়াই ভালো। অফিসে বসের সঙ্গে একটু বিবাদ ঘটতে পারে। কোনো পুরোনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে।

শুভ সংখ্যা: ৯

শুভ রঙ - সাদা

বৃশ্চিক- আজ ধনলাভ হবে। ভাই, বোন ও বন্ধুদের সঙ্গে সুসম্পর্ক তৈরি হবে। দুর্ঘটনার যোগ রয়েছে। পরিবারে অশান্তি হতে পারে। ঝগড়া বিবাদ বাড়বে। খরচ বাড়বে। শরীরও খারাপ থাকতে পারে।

শুভ সংখ্যা: ৮

শুভ রঙ - লাল

ধনু- এই জাতক জাতিকাদের আজ অর্থলাভ হতে পারে। চাকরিক্ষেত্রে খুবই শুভ। নতুন চাকরির সন্ধান করতে পারেন। কোন বিভ্রাট ছাড়াই যেকোনো কাজ সহজে সফল হয়ে যাবে।

শুভ সংখ্যা: ২

শুভ রঙ - হলুদ

মকর- মকর রাশির জাতক জাতিকাদের ক্ষেত্রে আজ কাজের জায়গায় মানিয়ে গুছিয়ে চলুন। নাহলে বিবাদ বাধবে। ব্যবসায়ীদের ক্ষতির আশঙ্কা থাকবে। সন্তানদের সঙ্গে মতের অমিল হতে পারে আজ। ভাল কাজের জন্য সকলের বাহবা পেতে পারেন আজ।

শুভ অঙ্ক: ১

শুভ রঙ: হলুদ

কুম্ভ- এই রাশির জাতক জাতিকাদের কাছে আজ দিনটা বিশেষ ভাল যাবে না। গায়ে, হাতে , পায়ে ব্যাথা থাকতে পারে। কোনও কাজের জন্য অযথা অপমানিত হতে পারেন। যদিও তার জন্য আপনার বিশেষ কোনও দোষ থাকবে না। টাকা পয়সা আটকে থাকলে সেটা আজ পেতে পারেন।

শুভ সংখ্যা: ৯

শুভ রঙ: নীল

মীন- আজ কোনো বড় সিদ্ধান্ত নেওয়া উচিত হবেনা। ঘুরতে যাওয়ার যোগ রয়েছে। বিয়ের যোগ রয়েছে। সামাজিক ও পারিবারিক ক্ষেত্রে লাভের আশা করা যায়। অযথা বিভ্রান্ত হবেন না।

শুভ সংখ্যা: ৭

শুভ রঙ - গাঢ় নীল