Hyderabad Rape: আবার হায়দরাবাদ, কালভার্টের নীচে উদ্ধার তরুণীর ক্ষতবিক্ষত নগ্ন দেহ
(Photo Credits: Pxhere)

হায়দরাবাদ, ১৭ মার্চ: হায়দরাবাদ ধর্ষণ কাণ্ডের (Hyderabad Rape Case) সেই ভয়ঙ্কর দিনের মতই আরও এক ঘৃণ্য ঘটনা ঘটল সেই হায়দরাবাদেই (Hyderabad)। মঙ্গলবার হায়দরাবাদেরই পার্শ্ববর্তী এলাকায় চেভাল্লার একটি কালভার্টের নীচ থেকে হাত বাঁধা অবস্থায় উদ্ধার হয় এক যুবতীর ক্ষতবিক্ষত নগ্ন মৃতদেহ। যাতে চিহ্নিত করা না যায়, সেই কারণে তরুণীর মুখ সম্পূর্ণভাবে থেঁতলে দেওয়া হয়।

এই সময়ের খবর অনুযায়ী, গত ডিসেম্বরেই ঘটেছিল হায়দরাবাদের ঘৃণ্য ঘটনা। মাস কয়েকের মধ্যেই আরও এক ভয়ঙ্কর ঘটনায় শোরগোল পড়ে গেছে। জানা গেছে, মঙ্গলবার সকালে হায়দরাবাদের চেভাল্লায় একটি রাস্তার কালভার্টের তলায় এক যুবতীর ক্ষতবিক্ষত ও নগ্ন মৃতদেহ পড়ে থাকতে দেখা যায়। পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ এসে দেখে, তরুণীর শরীরে কোনও পোশাক নেই। তাঁর হাত দড়ি দিয়ে শক্ত করে বাঁধা। আর পরিচিতি লুকোনোর জন্য তাঁর মুখ পাথর দিয়ে থেঁতলে দেওয়া হয়। দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায় পুলিশ। আরও পড়ুন, মুম্বই ও পুনেতে মৃতের সংখ্যা বেড়ে ৪১, দেশজুড়ে মোট ১৩৭ জন আক্রান্ত

পুলিশ সূত্রে খবর, তরুণীর পরিচিতি এখনও জানা না গেলেও তাঁর বয়স ২৫-৩০ বছরের মধ্যেই হবে। পুলিশকে যে বিষয়টি আশ্চর্য করেছে, ওই তরুণীর শরীরে একাধিক সোনার গয়না থাকলেও তা অক্ষতই রয়েছে। অর্থাৎ চুরি বা ডাকাতির কোনও ঘটনা ঘটেনি বলেই অনুমান পুলিশের। সেক্ষেত্রে ধর্ষণ বা গণধর্ষণ করে খুনের আশঙ্কা উড়িয়ে দিচ্ছে না পুলিশ। তবে ময়নাতদন্তের রিপোর্ট আসার পরই পুরো বিষয়টি স্পষ্ট হবে।

ডিসেম্বরে হায়দরাবাদের পশু চিকিত্‍‌সককে ধর্ষণ ও খুনের ঘটনায় পুলিশি এনকাউন্টারে মৃত্যু হয়েছিল চার অভিযুক্তের। যেখানে নিগৃহীতার গায়ে পেট্রল ঢেলে জ্বালিয়ে দেওয়া হয়, সেখানে ঘটনার পূনর্নির্মাণের জন্য ভোররাতে নিয়ে যাওয়া হয়েছিল চার অভিযুক্তকে। পুলিশ জানিয়েছে, তখনই পালানোর চেষ্টা করে অভিযুক্তরা। তখনই শুরু হয় এনকাউন্টার। পুলিশের গুলিতে মৃত্যু হয় চার অভিযুক্তেরই।