Raghav Chadha: রাঘব চাড্ডা কোথায়? আপডেট দিল আপ, 'দৃষ্টিশক্তি হারাতে পারেন সাংসদ'
Raghav Chadha (Photo Credit: Instagram)

দিল্লি, ৩০ এপ্রিল: আপ সাংসদ রাঘব চাড্ডা (Raghav Chadha) কোথায়? লোকসভা নির্বাচন যখন পুরোদমে শুরু হয়েছে, সেই সময় রাঘব চাড্ডা কোথায় বলে প্রশ্ন উঠতে শুরু করে। যার উত্তর এবার দিলেন দিল্লির মন্ত্রী সৌরভ ভরদ্বাজ। আম আদমি পার্টির এই মন্ত্রী বলেন, রাঘব চাড্ডার চোখে সমস্যা দেখা দিয়েছে। তিনি চিকিৎসার জন্য লন্ডনে রয়েছেন। এমনকী, রাঘব চাড্ডার চোখে সমস্যায় সঠিক সময়ে চিকিৎসা না হলে, সাংসদ 'দৃষ্টিশক্তি হারাতে পারেন' বলেও মন্তব্য করেন সৌরভ ভরদ্বাজ। আপ সাংসদের চোখের অবস্থা অত্যন্ত জটিল বলে জানান কেজরিওয়ালের মন্ত্রিসভার এই সদস্য।

রাঘব চাড্ডা চোখের চিকিৎসা করিয়ে খুব শিগগিরই দেশে ফিরবেন। দেশে ফিরেই তিনি লোকসভা নির্বাচনের প্রচারে অংশ নেবেন বলেও আশা প্রকাশ করেন সৌরভ ভরদ্বাজ। পাশাপাশি রাঘব যাতে শিগগিরই সুস্থ হয়ে ওঠেন, সেই প্রার্থনা করতেও দেখা যায় আপ মন্ত্রীকে।

অরবিন্দ কেজরিওয়ালের (Arvind Kejriwal) ফতারির পর রাঘব চাড্ডাকে সেভাবে প্রকাশ্যে দেখা যায়নি। স্ত্রী পরিণীতি চোপড়াকে (Parineeti Chopra) নিয়ে তিনি লন্ডনে পাড়ি দেন। সম্প্রতি মুক্তি পায় পরিণীতি অভিনীত অমর সিং চমকিলা। ছবির প্রমোশনে দেশে ফেরেন পরিণীতি। লোকসভা নির্বাচনে রাঘব চাড্ডার অনুপস্থিতি তাঁর রাজনৈতিক জীবন নিয়ে প্রশ্ন তুলছে।