Mamata Banerjee: বন্ধুত্ব অনেক পুরনো, মহারাষ্ট্রে স্বাগত মমতা বন্দ্যোপাধ্যায়কে, বললেন উদ্ভব-পুত্র আদিত্য
Mamata Banerjee, Aditya Thackeray (Photo Credit: Twitter/AITC)

মুম্বই, ৩০ নভেম্বর: মহারাষ্ট্রের (Maharashtra) মন্ত্রী তথা শিবসেনা নেতা আদিত্য ঠাকরের সঙ্গে দেখা করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার বিকেলে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ভব ঠাকরের ছেলে আদিত্য ঠাকরে (Aaditya Thackeray )এবং সেনা মুখপাত্র সঞ্জয় রাউতের সঙ্গে দেখা করেন মমতা বন্দ্যোপাধ্য়ায়। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠকের পর সাংবাদিকদের মুখোমুখি হন আদিত্য ঠাকরে। তিনি বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়কে মুম্বই এবং মহারাষ্ট্রে মমতা বন্দ্যোপাধ্যায়কে আমন্ত্রণ। আগে থেকেই মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তাঁদের বন্ধুত্ব বলে জানান আদিত্য। পাশাপাশি তিনি আরও জানান, ২-৩ বছর আগে মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) যখন একবার মুম্বইতে আসেন, সেই সময় তাঁর সঙ্গে দেখা হয়। এবারও তাঁর সঙ্গে বৈঠকের সঙ্গে বিভিন্ন বিষয় উঠে আসে বলে জানান আদিত্য ঠাকরে। তবে মুম্বই এবং মহারাষ্ট্রে আমন্ত্রণ জানাতেই তাঁরা আজ মমতার সঙ্গে দেখা করেন বলেও জানান আদিত্য ঠাকরে।

এদিকে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে শিবসেনার কী কথা হয়, তা নিয়ে মঙ্গলবার সকাল থেকেই চর্চা শুরু হয় রাজনৈতিক মহলে। আজ দুপুরে মুম্বইতে (Mumbai) রওনা হওয়ার আগে সাংবাদিকদের মুখোমুখি হন মমতা বন্দ্যোপাধ্যায়ও। তিনি বলেন, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ভব যটাকরে অসুস্থ। তিনি হাসপাতালে ভর্তি। সেই কারণে তিনি উদ্ভব পুত্র আদিত্যর সঙ্গে বৈঠক করবেন বলে জানান মমতা।

আরও পড়ুন:  Earthquake: ৫.৪ মাত্রার জোরাল কম্পনে কেঁপে উঠল সিকিম

মুম্বইতে পৌঁছে এরপর সিদ্ধি বিনায়ক মন্দিরে হাজির হন মমতা বন্দ্যোপাধ্যায়। পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ীই সিদ্ধি বিনায়ক মন্দিরে পুজো দিতে যান পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী।