UP Shocker: ১৬ বছরের দলিত মেয়েকে ধর্ষণের পর বিষ খাইয়ে হত্যা!
Representational Image. (Photo Credit: File Photo)

সাহারানপুর, ৬ মার্চ: ১৬ বছরের দলিত মেয়েকে ধর্ষণের (Rape) পর বিষ (Poison) খাইয়ে হত্যা করা হল। চমকে ওঠার মতো ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের (Uttar Pradesh)সাহারানপুরে (Saharanpur)। মূল অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। মেয়েটির সঙ্গে একই স্কুলে পড়ে ধৃত। পুলিশ জানিয়েছে, ঘটনাটি ঘটেছে দু'দিন আগে। মেয়েটি তার ক্লাস থেকে নিখোঁজ হয়ে যায়। পরে তাকে গ্রামেরই একটি মাঠ থেকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়। পরিবারের লোকজন হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়। সাহারানপুরের পুলিশ সুপার (শহর) রাজেশ কুমার বলেন, "আমরা অভিযুক্তের বিরুদ্ধে ধর্ষণ, খুন এবং আইপিসি-র অন্যান্য প্রাসঙ্গিক ধারার অভিযোগে মামলা করেছি। অভিযুক্তকে গ্রেফতার করে জেলে পাঠানো হয়েছে।"

মেয়েটির বাবা-মা পুলিশকে জানিয়েছেন, পরীক্ষা ছিল বলে স্কুলে গিয়েছিল তাদের মেয়ে। অভিযুক্ত উপহার কেনার অজুহাতে দেখিয়ে তাকে স্কুল থেকে বের করে নিয়ে যায়। তবে তার ব্যাগ স্কুলের ডেস্কেই পড়ে ছিল। মেয়েটি স্কুল থেকে আচমকা নিখোঁজ হয়ে যাওয়ার এক শিক্ষক পরিবারকে সেকথা জানান। আরও পড়ুন: সন্তান কোলে বে ওভালে হাজির পাকিস্তানের মহিলা ক্রিকেট দলের অধিনায়ক বিসমাহ মারুফ, দেখুন ছবি

মেয়েটির এক আত্মীয় বলেন, "আমরা চিন্তিত হয়ে পড়েছিলাম। পুলিশকে ফোন করি এবং তারপরে তাকে খুঁজতে শুরু করি। আমরা তাকে স্কুলের কাছে একটি মাঠে অবচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেছিলাম। যখন আমি তাকে জিজ্ঞেস করলাম কী হয়েছে, সে বলেছিল যে তার স্কুলের একজন সিনিয়র ছাত্র তাকে একটি হোটেলের ঘরে নিয়ে গিয়ে ধর্ষণ করে, এরপর বিষ খেতে বাধ্য করে।" শুধু তাই নয়, মেয়েটির খুঁড়তুতো ভাই ফোন করলে অভিযুক্ত গালিগালাজ করে এবং বলে যে সে মেয়েটিকে মাঠে ফেলে দিয়ে এসেছে।