UP Election 2022: মনোনয়নে যোগী আদিত্যনাথ জানালেন, ব্যাঙ্কে ১,৫৪,৯৪,০৫৪ টাকা, সঙ্গে রয়েছে রিভলভার, রাইফেলও
Yogi Aadityanath (Photo Credits: PTI/File)

লখনউ,  ৪ ফেব্রুয়ারি: উত্তরপ্রদেশে বিধানসভা নির্বাচনের (UP Election 2022) জন্য মনোনয়ন পত্র জমা দিলেন যোগী আদিত্যনাথ (Yogi Adityanath) । যোগী আজ যে মনোনয়ন পত্র জমা দেন, সেখানে তাঁর সম্পত্তির হিসেব দেখানো হয়েছে। যোগী আদিত্যনাথ যে সম্পত্তির হিসেব দেখান, সেখানে ১,৫৪,৯৪,০৫৪ টাকা তাঁর ব্যাঙ্কে রয়েছে বলে জানানো হয়েছে। তাঁর ৬টি ব্যাঙ্ক অ্যাকাউন্ট রয়েছে বলে জানানো হয়। সেই সঙ্গে আদিত্যনাথের রয়েছে ১২ হাজারের একটি স্যামসঙের মোবাইল ফোন। আর রয়েছে ১ লক্ষের রিভলভার এবং ৮০ হাজারের রাইফেল।

উত্তরপ্রদেশে (Uttar Pradesh) বিধানসভা নির্বাচন নিয়ে চড়ছে উত্তাপ। সমাজবাদী পার্টি থেকে বিজেপি কিংবা কংগ্রেস, প্রত্যেকটি রাজনৈতিক দল জোর কদমে প্রচার শুরু করেছে। উত্তরপ্রদেশে সমাজবাদী পার্টিকে সমর্থন করছে তৃণমূল কংগ্রেস। এমনকী, অখিলেশ যাদবের দলের হয়ে উত্তরপ্রদেশে মমতা বন্দ্যোপাধ্যায় ভার্চুয়াল প্রচার চালাবেন বলেও জানা যায়। যা নিয়ে মমতা বন্দ্য়োপাধ্যায়কে কটাক্ষ করে বিজেপি।

আরও পড়ুন:  Karnataka Hijab Row: হিজাব পরে কলেজে এলে, গেরুয়া ওড়নায় আপত্তি কোথায়? কর্ণাটক কলেজে প্রশ্ন হিন্দুত্ববাদী সংগঠনের

বিজেপির সর্বভারতীয় সহসভাপতি বলেন, উত্তরপ্রদেশের নির্বাচনে মমতা বন্দ্য়োপাধ্যায় কাকে সমর্থন করলেন, আর কাকে করলেন না, তাতে কিছু যায় আসে না। গণতান্ত্রিক দেশে যে কেউ যেখান থেকে ভোটে লড়াই করতে পারেন। তাই উত্তরপ্রদেশে মমতা কাকে সমর্থন করলেন, তাতে নির্বাচনের উপর কোনও প্রভাব পড়বে না। উত্তরপ্রদেশে বিজেপি দ্বিতীয়বারের জন্য ক্ষমতায় আসছে বলেও দাবি করেন দিলীপ ঘোষ।