Narendra Modi: তিন তালাক থেকে মুক্তি দিয়ে মুসলিম মহিলাদের পাশে দাঁড়িয়েছে বিজেপি সরকার, বললেন মোদী
Narendra Modi (Photo Credit: ANI/Twitter)

লখনউ, ১০ ফেব্রুয়ারি:  উত্তরপ্রদেশে (UP Election 2022) বিধানসভা নির্বাচন উপলক্ষ্যে জোরদার প্রচার শুরু করেছে সবকটি রাজনৈতিক দল। সেই অনুযায়ী আজ উত্তরপ্রদেশের সাহারানপুরে জনসভা করেন নরেন্দ্র মোদী (Narendra Modi)। সাহারানপুরের জনসভায় সংখ্যালঘু সম্প্রদায়ের মানুষের প্রতি বার্তা দেন মোদী। প্রধানমন্ত্রী বলেন, বিজেপি (BJP) সরকার মুসলিম (Muslim) ঘরের মহিলাদের তিন তালাক প্রথা থেকে মুক্তি দিয়েছে। মুসলিম সম্প্রদায়ের মানুষের জন্য এক নাগাড়ে কাজ করছে কেন্দ্রীয় সরকার। এমনও মন্তব্য করতে শোনা যায় প্রধানমন্ত্রীকে।

মুসলিম সম্প্রদায়ের উন্নতির জন্যই আজ তাঁরা মোদী সরকারকে সমর্থন করছেন। মুসলিমদের সমর্থন বিজেপি হাসিল করায়, বিরোধীদের আশঙ্কা বেড়ে গিয়েছে। তবে বিরোধীরা যতই বাধা সৃষ্টি করুক না কেন, এই সরকার মুসলিমদের জন্য সমানে কাজ করে যাবে বলেও জানান নরেন্দ্র মোদী। প্রসঙ্গত কর্ণাটকে যখন হিজাব বনাম গেরুয়া উত্তরীয়র লড়াই শুরু হয়েছে, সেই সময় সাহারানপুরের জনসভা থেকে মুসলিমদের প্রতি মোদীর এই বার্তা রৈজনৈতিকভাবে যথেষ্ট গুরুত্বপূর্ণ বলে মনে করছে বিভিন্ন মহল।

আরও পড়ুন:  COVID 19: বিদেশ থেকে ভারতে এলে কী করতে হবে যাত্রীদের, প্রকাশ কেন্দ্রের নয়া গাইডলাইন

সাহারনপুরে কংগ্রেস (Congress) এবং সমাজবাদী পার্টিকে (SP) একসঙ্গে আক্রমণ করেন নরেন্দ্র মোদী। তিনি বলেন, বংশ পরম্পরার রাজনীতি দেশের পক্ষে ক্ষতিকর। যোগী সরকারের আগে উত্তরপ্রদেশ কখনও বংশ পরম্পরার রাজনীতি থেকে বের হতে পারেনি বলে একযোগে কংগ্রেস এবং সপাকে আক্রমণ করেন প্রধানমন্ত্রী।