UP: গ্যাসের পাইপ লাইন লিক করে ৪ বছরের শিশু সহ তিন বোনের আগুন ঝলসে মুত্যু

আজমগড়, ৯ অগাস্ট: উত্তরপ্রদেশের আজমগড় জেলা (Azamgarh district)- র ইমামগড় গ্রামে গ্যাসের পাইপ লাইন লিক থেকে সিলিন্ডারে আগুন লেগে মর্মান্তিক দুর্ঘটনা। গতকাল, রবিবার সন্ধ্যায় আজমগড়ের এক বাড়িতে রান্নাঘরে রাখা এলপিজি (Liquefied Petroleum Gas) সিলিন্ডারে আগুন লেগে সশব্দে বিস্ফোরণ হয়। সেই বাড়ি থেকে জোরে আর্তনাদ শুনে গ্রামবাসীরা ছুটে যান। আগুন কিছুটা কমলে স্থানীয়রা ছুটে গিয়ে ঘরের ভিতর থেকে বাড়ির রান্নাঘর থেকে নাবালিকা তিন বোনকে অগ্নিদগ্ধ অবস্থায় উদ্ধার করে। পুলিশের প্রাথমিক অনুমান, গ্যাসের পাইপ লিক করে এই দুর্ঘটনা ঘটেছে।

হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই দুই বড় বোন মারা যায়। পরে ছোট্ট শিশুটিকেও হাসপাতালে মৃত বলে ঘোষণা করা হয়। মৃত তিন বোনের বয়স ১১, ৬ এবং ৪ বছর। ওই তিন বোনকে আগুন থেকে উদ্ধার করা দুই গ্রামবাসী জানান, দুই বোনের আতর্নাদ শুনে তারা আগুনের তোয়াক্কা না করেই ঘরে ছুটে যান। মেয়েটির মা দুর্ঘটনার ঠিক আগে রান্নাঘর থেকে বেরিয়ে জল আনতে যান। ফলে তাঁর কোনও ক্ষতি হয়নি।

গ্যাসের পাইপ লিক করার পর যখন সিলিন্ডারে আগুন লাগে তখন তিন বোনই রান্নাঘরে ছিল। কী করে আগুন লাগল তা নিয়ে তদন্ত শুরু হয়েছে।