Coronavirus: করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ক্রমশ বাড়ছে, একের পর এক জেলায় লকডাউনের ঘোষণা তামিলনাড়ুর
Lockdown (Photo Credits: PTI)

মাদুরাই, ২২ জুন: করোনা (Coronavirus) সংক্রমণের সংখ্যা বাড়ছে। মাদুরাইতে (Madurai) লকডাউন ঘোষণা করল তামিলনাড়ু সরকার। ২৩ জুন থেকে ৩০ জুন পর্যন্ত লকডাউন (Lockdown) জারি করা হয়েছে পুরো মাদুরাইতে। মাদুরাইতে করোনা আক্রান্তের সংখ্যা সবমিলিয়ে ৬৫০। রবিবার মাদুরাইয়ের সাংসদ সুভেঙ্কটেসন মুখ্যমন্ত্রী এডাপ্পাডি পালানস্বামীর (Chief Minister Edappadi Palaniswami) কাছে এই বিষয়টিকে গুরুত্ব সহকারে দেখার অনুরোধ করেন। ব্যবসা বাণিজ্য এবং আর্থিক লেনদেনের ক্ষেত্রে মাদুরাই অন্যতম একটি ব্যস্ত জেলা। সেই কারণে করোনা সংক্রমণ রুখতে গুরুতর পদক্ষেপ নেওয়ার জন্য মুখ্যমন্ত্রীর কাছে অনুরোধ করেন সাংসদ।

রবিবার তামিলনাড়ুতে একসঙ্গে ২,৫৩২ জন করোনা আক্রান্ত হন। রবিবার একদিনে মৃত্যু হয়েছে ৫৩ জনের। রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে প্রায় ৬০ হাজার ছুঁই ছুঁই। সবমিলিয়ে এখনও পর্যন্ত মৃত্যু হয়েছে ৭৫৭ জনের।

তামিলনাড়ুতে সবচেয়ে বেশি আক্রান্তের সংখ্যা চেন্নাইয়ে। চেন্নাইয়ে করোনা আক্রান্তের সংখ্যা মোট ৫১ হাডার। গত ১২ জুন থেকে ৩০ জুন পর্যন্ত চেন্নাইয়ে পুরোপুরি লকডাউন জারি রয়েছে। লকডাউনের নিয়ম লঙ্ঘনের কারণে গত রবিবার ৫ হাজার যান বাজেয়াপ্ত করেছে পুলিশ।