Priyanka Gandhi Vadra: শাহেনশাহ মোদী তো প্রাসাদে থাকে! শাহেনশাহ মন্তব্যের পাল্টা দিলেন প্রিয়াঙ্কা গান্ধী বঢরা

যখন লোকসভা নির্বাচন আসে তখন কংগ্রেস নেতা রাহুল গান্ধীকে (Rahul Gandhi) ব্যক্তিগত আক্রমণ করে বিজেপি। এবারেও তার ব্যতিক্রম হল না। এবছরের নির্বাচনী প্রচারে বিভিন্ন সময় রাহুলকে শাহেজাদা বলে মন্তব্য করেছেন খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এবার এই নিয়ে পাল্টা দিলেন কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী বঢরা (Priyanka Gandhi Vadra)। তিনি আবার মোদীকে শাহেনশাহ বলে মন্তব্য করে বসেন।

শনিবার নির্বাচনী জনসভায় তিনি বলেন, "উনি আমার ভাইকে শাহেজাদা বলেন। কিন্তু আমার ৪ হাজার কিলোমিটার পথ অতিক্রম করেছেন। কাশ্মীর থেকে কন্যাকুমারী ঘুরেছেন। প্রতিটা মানুষের দুঃখ, কষ্টের কথা শুনেছে। আর অন্যদিকে শাহেনশাহ মোদীকে দেখুন। দেখে মনে হচ্ছে উনি প্রাসাদে থাকেন। টিভিতে দেখবেন ওনাকে পরিস্কার ঝকঝকে থাকেন। নতুন পোশাক পড়েন। শরীরে কোনও ধুলোর দাগ নেই, মাথার চুল এদিক থেকে ওদিক হয় না। উনি আপনাদের সমস্যা কীভাবে বুঝবেন? মূল্যবৃদ্ধির অর্থ উনি বুঝতে পারবেন না"।

প্রিয়াঙ্কা আরও বলেন, "দেশের সমস্ত জিনিসের দাম বেড়েছে। সাধারণ মানুষরা এতে কী সমস্যায় পড়েছে এটা উনি বুঝবেন না। কৃষিকার্যের জিনিসপত্রে জিএসটি থাকছে। ওষুধপত্র, চিকিৎসার সামগ্রীর দাম বৃদ্ধি পাচ্ছে। কিন্তু উনি প্রাসাদে থাকলে এই সমস্যার কথা জানবেন কীভাবে? সবাই ওনাকে ভয় পায়। কারণ কেউ এই নিয়ে প্রতিবাদ করতে গেলে তাঁর মুখ বন্ধ করে দেন উনি"।