Photo Credits: PTI

বিশাখাপত্তনম: ৯ বছরের শাসনকালে ভারতের অভ্যন্তরীণ নিরাপত্তা (India's internal security) শক্তিশালী (strengthened) করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Narendra Modi)। রবিবার সন্ধ্যায় অন্ধ্রপ্রদেশের (Andhra Pradesh) বিশাখাপত্তনমে (Visakhapatnam) আয়োজিত জনসভায় (public rally) বক্তব্য রাখতে গিয়ে এই দাবিই করলেন ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Union Home Minister Amit Shah)।

রবিবার দুপুরেই বিশাখাপত্তনমে পৌঁছন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তারপর সন্ধ্যায় সেখানে আয়োজিত একটি জনসভায় বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেন, "গত ৯ বছরে ভারতের অভ্যন্তরীণ নিরাপত্তা শক্তিশালী করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। পাশাপাশি দেশের ৭০ কোটি গরিব মানুষের (poor people) জীবনযাপনের মান উন্নয়নের (upliftment) জন্য অনেক কিছু করেছেন তিনি।"

৯ বছর ধরে চলা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির শাসনকালে কোনও দুর্নীতি (corruption) হয়নি বলেও রবিবারের জনসভা থেকে দাবি করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এপ্রসঙ্গে বলেন, "এই ৯ বছরে মোদি সরকারের নামে কেউ একটিও দুর্নীতির অভিযোগ আনতে পারেনি। অন্যদিকে অন্ধ্রপ্রদেশে জগনমোহন রেড্ডির নেতৃত্বাধীন সরকার (Jagan Mohan Reddy-led government) দুর্নীতি (corruption) আর কেলেঙ্কারি (scams) ছাড়া আর কিছুই করেনি।"

দেখুন ভিডিয়ো: