Naveen Patnaik On Third Front: 'তৃতীয় ফ্রন্টের কোনও সম্ভাবনাই নেই', ভিডিয়োতে দেখুন প্রধানমন্ত্রীর সাক্ষাতের পর কী বললেন নবীন পট্টনায়েক
Photo Credits: ANI

নয়াদিল্লি: কিছুদিন ধরেই বিজেপি (BJP) ও কংগ্রেস (Congress) নেতৃত্বকে বাদ দিয়ে ২০২৪ সালের লোকসভা নির্বাচনের আগে আলাদা একটি ফ্রন্ট (front) তৈরির চেষ্টা করছেন বিভিন্ন বিরোধী রাজনৈতিক দলের নেতা-নেত্রীরা। বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার থেকে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কিংবা এনসিপি প্রধান শরদ পাওয়ার সবাই বর্তমানে সেই চেষ্টাতেই ব্যস্ত রয়েছেন। এর মাঝেই বৃহস্পতিবার দুপুরে নয়াদিল্লিতে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তৃতীয় ফ্রন্টের (Third front) কোনও সম্ভাবনাই (possibility) নেই বলে মন্তব্য করলেন ওড়িশার মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়েক (Odisha CM Naveen Patnaik)।

বৃহস্পতিবার ওড়িশার বিভিন্ন প্রকল্পের বিষয়ে কথা বলতে নয়াদিল্লিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (PM Narendra Modi) সঙ্গে দেখা করেন নবীন পট্টনায়েক। রাজ্যের বিভিন্ন বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা হয় দুজনের। এরপরই সাংবাদিকদের মুখোমুখি হয়ে ওড়িশার মুখ্যমন্ত্রী বলেন, "আমি যতদূর বুঝি তাতে তৃতীয় ফ্রন্ট তৈরি হওয়ার কোনও সম্ভাবনাই নেই।"

দেখুন ভিডিয়ো:

প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকের প্রসঙ্গে তিনি আরও বলেন, "আমি প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে দুজনে ওড়িশার দাবি সংক্রান্ত বিষয়গুলি নিয়ে আলোচনা করেছি। তাঁকে আমি জানিয়েছি যে ভুবনেশ্বর (Bhubaneswar) বিমানবন্দরে বর্তমানে প্রচুর পরিমাণে ভিড় হচ্ছে। তাই পুরীতে ( Puri) একটি আন্তর্জাতিক বিমানবন্দর (International Airport)  তৈরি করতে চাই আমরা। ভুবনেশ্বরের উপরে চাপ কমাতেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। প্রধানমন্ত্রী আমাকে এই বিষয়ে সবরকম সাহায্য করার প্রতিশ্রুতি দিয়েছেন।"