Raghav and Parineeti's First Public Appearance: Engagement-এর পরে প্রথম প্রকাশ্যে এলেন রাঘব-পরিণীতি, দেখুন ভিডিয়ো
Photo Credits: ANI

নয়াদিল্লি: শনিবার সন্ধ্যায় এনগেজমেন্ট হয়েছে রাঘব চাড্ডা (Raghav Chadha) ও পরিণীতি চোপড়ার (Parineeti Chopra)। তারপরই নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে দুজনের ঘনিষ্ট মুহূর্তের কিছু ছবি পোস্ট করেন দিল্লির মন্ত্রী ও আপ নেতা রাঘব। যা দেখে তাঁদের শুভেচ্ছা জানিয়ে ছিলেন মানুষ।

আর রাতে বলিউড অভিনেত্রী পরিণীতিকে নিয়ে বাগদানের (engagement ceremony) পর বাড়ি থেকে বেরিয়ে প্রথম জনসমক্ষে (first public appearance) এলেন রাঘব। মিডিয়ার ইচ্ছামতো পোজে ছবি-ভিডিয়ো তুললেন। হাত নাড়লেন অনুরাগীদের উদ্দেশ্যে। যার ভিডিয়োতে সোশ্যাল মিডিয়াতে পোস্ট হতেই ভাইরাল হয়েছে।

শনিবার সন্ধ্যায় এনগেজমেন্ট হয়েছে আপ নেতা ও দিল্লির গুরুত্বপূর্ণ মন্ত্রী রাঘব চাড্ডা (AAP leader And Delhi Minister Raghav chadha) ও বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়ার। তারপরই রাঘব চাড্ডা নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে তাঁদের ঘনিষ্ট কিছু মুহূর্তের ছবি শেয়ার করেন। শিরোনামে লিখেছেন আমি যার জন্য প্রার্থনা করছিলাম.. সে হ্যাঁ বলেছে। যা দেখে তাঁদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন নেটিজেনরা আরও পড়ুন: Salman Khan Meets Mamata Banerjee: কলকাতায় এসেই মমতার বাড়িতে সলমন খান, দেখুন তাঁদের সাক্ষাতের ভিডিয়ো