Raghav Chadha On West Bengal: সাংবাদিক বৈঠক থেকে বিজেপিকে তীব্র আক্রমণ, ভিডিয়োতে দেখুন পশ্চিমবঙ্গ নিয়ে কী বললেন রাঘব চাড্ডা!
Photo Credits: ANI

নয়াদিল্লি: আগামীকাল বৃহস্পতিবার ইডি (ED) দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে গ্রেফতার করতে পারে বলে দেশজুড়ে জল্পনা তৈরি হয়েছে। এর মাঝেই বুধবার সাংবাদিক বৈঠক করে বিজেপির (BJP) নেতৃত্বাধীন কেন্দ্রীয় সরকারকে তীব্র আক্রমণ করলেন আপ নেতা ও বরখাস্ত রাজ্যসভা সাংসদ রাঘব চাড্ডা (AAP leader Raghav Chadha)।

এপ্রসঙ্গে তিনি বলেন, "হেমন্ত সোরেন (Hemant Soren) ঝাড়খণ্ডের (Jharkhand) মুখ্যমন্ত্রী (Chief Minister) হওয়ার পর থেকে তাঁর জনপ্রিয়তা (popularity) অনেক বেড়ে গেছে। তাই এরপরই ওরা হেমন্ত সোরেনকে গ্রেফতার (arrest) করবে। পরবর্তী গ্রেপ্তার হতে পারে আরজেডি নেতা তেজস্বী যাদব (RJD leader Tejashwi Yadav)। যাতে আরজেডি বিহারে (Bihar) নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা (contesting elections) করতে সক্ষম না হয়। এরপর বিজেপির এজেন্সিগুলি (BJP agencies) যে রাজ্যে প্রবেশ করবে তা হল পশ্চিমবঙ্গ (West Bengal)।" আরও পড়ুন: INDIA Alliance PM Face: ইন্ডিয়া জোটের প্রধানমন্ত্রী পদপ্রার্থী নিয়ে কী বললেন মল্লিকার্জ্জুন খাড়গে! দেখুন ভিডিয়ো

দেখুন ভিডিয়ো: