Cash For Query: সংসদে টাকার বদলে প্রশ্ন কাণ্ডে মহুয়াকে তোপ, ভিডিয়োতে শুনুন সুকান্ত মজুমদারের বক্তব্য
Photo Credits: ANI

কলকাতা: সংসদে টাকা নিয়ে প্রশ্ন করার (Cash for query) বিষয় নিয়ে বিতর্ক তৈরি হয়েছে কৃষ্ণনগরের তৃণমূল কংগ্রেস সাংসদ মহুয়া মৈত্রকে (TMC MP Mahua Moitra) নিয়ে। এই পরিস্থিতিতে বৃহস্পতিবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে তৃণমূল কংগ্রেস ও মহুয়া মৈত্রকে তীব্র আক্রমণ করলেন বঙ্গ বিজেপির সভাপতি ডঃ সুকান্ত মজুমদার (West Bengal BJP President Dr Sukanta Majumdar)।

এপ্রসঙ্গে তিনি বলেন, "এটা তৃণমূলের অহংকারের (arrogance) প্রমাণ। ভারতের জনগণ (People of India)  সঠিক সময়ে তাদের বলবে তারা (ভারতের মানুষ) কতটা শক্তিশালী।" আরও পড়ুন: Shocking Incident: পুরুষ সমকামী সঙ্গীর বিরুদ্ধে জালিয়াতি ও শারীরিক নির্যাতনের অভিযোগ, ঘটনা বাংলার নদীয়ায় (টুইট দেখুন)

দেখুন ভিডিয়ো:

শুক্রবার এপ্রসঙ্গে সাংবাদিকদের মুখোমুখি হয়ে আসানসোলের বিধায়িকা ও বিজেপির রাজ্য সাধারণ সম্পাদিক অগ্নিমিত্রা পাল (West Bengal BJP general secretary and MLA Agnimitra Paul) বলেন, "নিশিকান্ত দুবে (Nishikant Dubey) অভিযোগ করেছেন যে জনৈক মিস্টার হিরানন্দানি সংসদে নির্দিষ্ট কিছু প্রশ্ন করার জন্য মহুয়া মৈত্রকে ঘুষ (bribe) দিয়েছে। আমরা জানতে চাই যদি মহুয়া মৈত্র ঘুষ নিয়ে থাকেন তাহলে তার তদন্ত হওয়া উচিত। আর যদি অভিযোগ প্রমাণিত হয় তবে তাঁকে সাংসদ পদ খারিজ করে দেওয়া হোক। আমরা তদন্ত চাই।