Uttar Pradesh: বলিউডের গল্প আছাড় খেল বাস্তবের মাটিতে, প্রেমিকের সঙ্গে স্ত্রীর বিয়ে দিলেন খোদ স্বামী
Representative Image (Photo Credits: Pixabay)

দেওরিয়া, ২৪ সেপ্টেম্বরঃ ১৯৯৯ সালের জনপ্রিয় ছবি 'হাম দিল দে চুকে সনম' (Hum Dil De Chuke Sanam)। ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan), সলমন খান (Salman Khan), অজয় দেবগণের (Ajay Devgn) সেই কালজয়ী ছবি আজও টাটকা প্রতিটা সিনেপ্রেমীদের মননে। স্ত্রীকে তাঁর ভালবাসার মানুষের কাছে তুলে দিতে এগিয়ে এসেছিলেন খোদ স্বামী। বলিউড সিনেমার সেই গল্প যেন রূপ পেল বাস্তবের মাটিতেও। উত্তরপ্রদেশ (Uttar Pradesh) দেওরিয়া জেলার এক ব্যক্তি নিজের স্ত্রীর সঙ্গে বিয়ে দিলেন তাঁর প্রেমিকের। ছবির গল্পের সঙ্গে পার্থক্য সামান্য। ছবিতে ঐশ্বর্য রাই শেষমেশ স্বামীর কাছেই ফিরে এসেছিলেন। কিন্তু বাস্তবে ওই ব্যক্তির স্ত্রী নিজের প্রেমিকের হাত ধরলেন।

জানা যাচ্ছে, এক বছর আগে দম্পতির বিয়ে হয়। বিয়ের অল্প দিনের মধ্যে ব্যক্তি জানতে পারেন বিহারের (Bihar) এক যুবকের সঙ্গে সম্পর্ক রয়েছে তাঁর স্ত্রীর। শুক্রবার রাতে প্রেমিকার সঙ্গে দেখা করতে তাঁর শ্বশুর বাড়িতে আসেন বিহারের আকাশ শাহা। প্রতিবেশীদের কাছে হাতেনাতে ধরা পরেন আকাশ। তাঁকে ধরে মারধর করা হয়। মারের চটে বিহারের গোপালগঞ্জ নিবাসী আকাশ মুখ খোলেন। তিনি জানান, বিগত দু বছর ধরে ওই মহিলার সঙ্গে সম্পর্ক রয়েছে তাঁর। প্রেমিকার বিয়ের পরেও তাঁকে ভুলতে পারছেন না। এরপরেই তিনি সিদ্ধান্ত নেন দেওরিয়া এসে প্রেমিকার সঙ্গে দেখা করবেন।

সব শুনে ক্ষিপ্ত প্রতিবেশীদের শান্ত করেন মহিলার স্বামী। তিনি সিদ্ধান্ত নেন। স্ত্রীকে তাঁর প্রেমিকের হাতে তুলে দেবেন। এরপর দুই পরিবারের মত নিয়ে মন্দিরে প্রেমিকের সঙ্গে স্ত্রীয়ের বিয়েও দেন তিনি। প্রেমিকের বাইক চেপে নতুন সংসারের উদ্দেশ্যে রওনা দেন মহিলা।