Uttar Pradesh LPG Cylinder Blast: চা বানানোর সময়ে সিলিন্ডার ফেটে বিস্ফোরণ, মা এবং তিন সন্তানের মর্মান্তিক মৃত্যু
Representational Image (Photo Credits: PTI)

দেওরিয়া, ৩০ মার্চঃ বাড়ির সিলিন্ডার বিস্ফোরণ (LPG Cylinder Blast) ঘটে মর্মান্তিক মৃত্যু মা এবং তাঁর তিন সন্তানের। শুক্রবার ভোররাতে উত্তরপ্রদেশের (Uttar Pradesh) দেওরিয়া জেলার দুমরি গ্রামের ভালুয়ানি থানার অন্তর্গত এলাকায় এক বাড়িতে সিলিন্ডার ফেটে বিস্ফোরণ ঘটে। বিকট শব্দে ঘুম ভাঙে প্রতিবেশীদের। ছুটে বাড়ি থেকে বেরিয়ে আসেন প্রতিবেশীরা। বিস্ফোরণের জেরে ওই বাড়িটিতে আগুন জ্বলে ওঠে। তৎক্ষণাৎ প্রতিবেশীরাই খবর দেয় পুলিশে। দমকল বাহিনী নিয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। শুরু হয় আগুন নেভানোর কাজ। পাশাপাশি চলে উদ্ধারকাজও। বিস্ফোরণের ঘটনায় গৃহবধূ এবং তাঁর তিন সান্তানের মৃত্যু হয়েছে বলে খবর।

আরও পড়ুনঃ বাড়ির সামনে মদ্যপানে বাধা দেওয়ায় মহিলাকে মারধর, প্রতিবেশী যুবকদের বিরুদ্ধে থানার দারস্ত বৃদ্ধা

ঘটনা প্রসঙ্গে পুলিশ জানাচ্ছে, ভোর ৪টের দিকে আরতি দেবী স্বামীর জন্যে চা বানাচ্ছিলেন। তাঁর দুই মেয়ে এবং এক ছেলে ঘরে ঘুমাচ্ছিল। স্বামী শিবশঙ্কর গুপ্ত কাজে বেরনোর জন্যে তৈরি হচ্ছিলেন। এমন সময়ে আচমকা রান্নাঘরের সিলিন্ডার ফেটে বিস্ফোরণ ঘটে। তিনটি মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে পাঠানো হয়েছে। ফরেনসিক দল ঘটনাস্থল থেকে নমুনা সংগ্রহের জন্যে পৌঁছেছে।

আরও পড়ুনঃ আত্মঘাতী বউমা, ক্ষুদ্ধ বাবা-মা আগুন ধরাল মেয়ের শ্বশুরবাড়িতে, পুড়ে মৃত্যু বৃদ্ধ দম্পতির

বাড়িতে সিলিন্ডার বিস্ফোরণে মৃতরা হলেন আরতি দেবী (৪২), তাঁর দুই মেয়ে আঁচল (১৪), সৃষ্টি (১১) এবং এক ছেলে কুন্দন (১২)। ঘটনায় আহত হয়েছেন আরতি দেবীর স্বামী শিবশঙ্কর। তাঁর চিকিৎসা চলছে।