Shoaib-Sania: বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই পাক মডেলের সঙ্গে শোয়েবের ঘনিষ্ঠ ছবি ভাইরাল, কে এই সুন্দরী?
Sania Mirza, Shoaib Malik(Photo Credit: Instagram)

নয়াদিল্লি:  বিবাহ বিচ্ছেদের পথে শোয়েব এবং সানিয়া। টেনিস তারকা সানিয়া মির্জা (Sania Mirza) এবং স্বামী তথা পাক ক্রিকেটার শোয়েব মালিকের বিচ্ছেদের খবর নিয়ে এখন হুলুস্থুল সংবাদমাধ্যম। যদিও জুটির কেউ তা নিয়ে এখনও মুখ খোলেননি। শোয়েব-সানিয়ার বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই পাক মডেল তথা অভিনেত্রী আয়েশা ওমরের (Ayesha Omar)  সঙ্গে শোয়েবের একটি ছবি উঠে আসে নেট মাধ্যমে। চোখের নিমেষে সেই ছবি ভাইরাল হয়। জানা যাচ্ছে এই পাক সুন্দরীর কারণেই নাকি বিবাহ বিচ্ছেদের পথে হাঁটছেন শোয়েব এবং সানিয়া (Shoaib-Sania)।

২০১০ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন শোয়েব মালিক এবং সানিয়া মির্জা (Shoaib-Sania)। ২০১৮ সালে শোয়েব সানিয়ার কোলে আসে তাঁদের প্রথম সন্তান ইজহান মির্জা মালিক। তবে পাক তারকা যুগলের সংসার সুখের হল না। ১২ বছরের বিবাহিত জীবনে ইতি টানতে চলেছেন দম্পতি। জানা যাচ্ছে, বেশ কিছু সময় ধরেই ছেলেকে নিয়ে আলাদা থাকছেন সানিয়া। এও শোনা গেছে, শোয়েব এবং সানিয়ার বিবাহ বিচ্ছেদের প্রক্রিয়া ইতিমধ্যেই সম্পন্ন হয়ে গেছে। আর সেই খবরে সিলমোহর দিয়েছেন প্রাক্তন দম্পতির এক ঘনিষ্ঠ বন্ধু। ছোট্ট ইজহান থাকছেন তার মায়ের সঙ্গে।

প্রসঙ্গত, গত বছরে পাক ক্রিকেটার শোয়েব (Shoaib Malik) এবং মডেল আয়েশার (Ayesha Omar) বোল্ড ফটোশুটের একাধিক ছবি দেখা গিয়েছিল। আর সেই সময়েই নাকি দুজনের মধ্যে তৈরি হয়েছিল নতুন রসায়ন। পরবর্তীকালে এক সাক্ষাৎকারে শোয়েব জানিয়েছিলেন, ফটোশুটে আয়েশা তাঁকে ভীষণভাবে সাহায্য করেছিল। আয়েশা এবং শোয়েবের সেই বোল্ড ফটোশুটের ছবিই এখন ঘুরে বেরাচ্ছে সমগ্র সোশ্যাল সাইট জুড়ে।

পাকিস্তানের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন আয়েশা ওমর। মডেলিং, অভিনয়ের পাশাপাশি তিনি একজন ইউটিউবারও। ৪১ বছরের এই অভিনেত্রীর পারিশ্রমিক আকাশছোঁয়া। ২০১৫ সালে ‘করাচি সে লাহোর’ (Karachi Se Lahore) ছবির হাত ধরে বড় পর্দায় ডেবিউ করেছিলেন আয়েশা। এরপর একে একে বহু ছবি, ধারাবাহিক, মিউজিক ভিডিয়োতে কাজ করেছেন তিনি।