Odisha Road Accident: গভীর রাতে কুয়াশায় ঢাকা পথ, বাইক এবং স্কুটারের মুখোমুখি ধাক্কায় বলি ৫
প্রতীকী ছবি (Photo Credits: File photo)

Odisha Road Accident: বিগত কয়েকদিন যাবত প্রবল ঠাণ্ডা আর সেই সঙ্গে পাল্লা দিয়ে রাত এবং ভোরে ঘন কুয়াশার চাদরে নাজেহাল সাধারণ মানুষ। বিভিন্ন রাজ্য থেকে জেলা একই চিত্র সর্বত্র। কুয়াশার (Fog) জেরে রাস্তায় দৃশ্যমানতা কম থাকায় নিত্য সড়ক দুর্ঘটনার সংবাদ উঠে আসছে। ওড়িশায় বাইক এবং স্কুটারের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল ৫ জনের। গুরুতর আহত ১ জন।

পুলিশ সূত্রে খবর, দুর্ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার গভীর রাতে। ওড়িশার (Odisha) গঞ্জাম জেলার কেসারি পাটনা গ্রামের ভাঞ্জনগর ব্লকের কাছে দ্রুত গতির একটি স্কুটার এবং একটি বাইকের ধাক্কা লাগে। দুই বাইকেই তিনজন করে যাত্রা করছিলেন। মৃতরা হলেন রজনী গৌড়, মহেন্দ্র নায়ক, জয়ন্ত বাট্টা, শ্রীকান্ত গৌড় এবং মনু ডাকুয়া। আহত ব্যক্তির নাম পূর্ণ গৌড়।

জানা যাচ্ছে, গভীর রাতে ঘন কুয়াশায় রাস্তা ঢাকা থাকায় দুর্ঘটনাটি ঘটেছে। শ্রীকান্ত, মনু ও পূর্ণ এদিন অসুরবান্ধা থেকে সোরাদা যাচ্ছিলেন। উলটো দিক থেকে স্কুটারে চেপে বিদ্যুৎ বিভাগের তিন কর্মচারী রজনী, মহেন্দ্র এবং জয়ন্ত আসছিলেন। রাস্তার দৃশ্যমানতা কম থাকায় মুখোমুখি সংঘর্ষ হয় স্কুটার এবং বাইকের। দুর্ঘটনার খবর পাওয়া মাত্রই পুলিশ এবং দমকল বাহিনী পৌঁছয় ঘটনাস্থলে। তাঁদের উদ্ধার করে সোরাদা কমিউনিটি হেলথ সেন্টারে নিয়ে যাওয়া হয়। তবে চিকিৎসকেরা জানান, ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে চার জনের। জয়ন্ত বাট্টার অবস্থা আশঙ্কাজনক ছিল সেই সময়ে। চিকিৎসক তাঁকে ভুবনেশ্বরে স্থানান্তর করার পরামর্শ দেন। কিন্তু পথেই তাঁর মৃত্যু হয়। পূর্ণ গৌড় এখনও বাঁচার জন্যে লড়াই করছেন।