Narendra Modi: মানবিকতা! অ্যাম্বুল্যান্সকে রাস্তা দিতে কনভয় থামালেন প্রধানমন্ত্রী মোদি
অ্যাম্বুল্যান্সকে রাস্তা দিতে কনভয় থামালেন প্রধানমন্ত্রী

আমেদাবাদ: রাস্তার দুধারে ভিড় করে দাঁড়িয়ে রয়েছেন কাতারে কাতারে মানুষ। কারণ বৃহস্পতিবার সন্ধ্যায় গুজরাট (Gujarat Assembly Elections) বিধানসভা ভোটের প্রচার করতে আমেদাবাদে (Ahmedabad) রোডশো (roadshow) করতে বেরিয়েছেন রাজ্যের ভূমিপুত্র ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Prime Minister Narendra Modi)।

হঠাৎ দেখা গেল মোদির গাড়ির পিছন থেকে দৌড়ে আসছেন তাঁর নিরাপত্তার দায়িত্বে থাকা দুই ব্যক্তি। তাঁরা গাড়ির কাছে এসে মোদিকে জানালেন যে তাঁর কনভয়ের (convoy) পিছনে একটি অ্যাম্বুল্যান্স (ambulance) আসছে রোগী নিয়ে। সঙ্গে সঙ্গে আর কোনও ভাবনা চিন্তা না করে নিজের কনভয়কে দাঁড় (stopped) করিয়ে দিয়ে ওই অ্যাম্বুল্যান্সটি যাওয়ার রাস্তা করে দিলেন দেশের প্রধানমন্ত্রী। যে ঘটনার ভিডিয়ো (video) সোশ্যাল মিডিয়াতে পোস্ট হতেই ভাইরাল (viral) হয়েছে। আর প্রধানমন্ত্রীর মহানুভবতাকে কুর্নিশ জানিয়েছেন সবাই।

প্রসঙ্গত উল্লেখ্য, বৃহস্পতিবার গুজরাট বিধানসভার প্রথম দফার নির্বাচন ছিল। যেখানে রাজ্যের ১৮২টি আসনের মধ্যে ৮৯টি আসনে ভোট গ্রহণ হয়। যার মধ্যে ৩৩টি পোলিং বুথে ভোট পরিচালনার দায়িত্বে ছিলেন যুবক-যুবতীরা। যুব সমাজকে ভোটদানে উৎসাহিত করতেই এই পদক্ষেপ নিয়েছিল নির্বাচন কমিশন।