Hathras Gang Rape: হাথরাসে বিয়ে বাড়িতে এসে গণধর্ষণের শিকার ১৭ বছরের কিশোরী, গ্রেফতার এক অভিযুক্ত
প্রতীকী ছবি

হাথরাসে বিয়ে বাড়িতে নিমন্ত্রিত অতিথিদের অভ্যর্থনা জানাতে  এসে গণধর্ষণের শিকার ১৭ বছরের এক কিশোরী । বিয়েবাড়িতে অতিথিদের স্বাগত জানানোর জন্য একটি গেস্ট হাউসে ছিলেন ওই কিশোরী, সেখান থেকে জোর করে তাঁকে তুলে নিয়ে গিয়ে শনিবার গভীর রাত ৩টা নাগাদ দুজন পুরুষ  গণধর্ষণ করে বলে অভিযোগ জানানো হয়েছে।পুলিশ ঘটনার তদন্তে নেমে এক অভিযুক্তকে ধরতে পারলেও অধরা অপর অভিযুক্ত।

হাথরাস থানার ইনচার্জ বিজয় সিং জানিয়েছেন, হাথরাস থানার কোতোয়ালি এলাকার গেস্ট হাউসে ঘটনাটি ঘটেছিল ২ মার্চ রাতে।  কোতোয়ালি হাতরাস মোড়ের সালেমপুরের একটি গেস্ট হাউসে বিয়ের অনুষ্ঠানে অভ্যাগতদের ফুল ছড়ানোর কাজে আসেন আলিগড়ের এক তরুণী। অভিযুক্ত পুষ্পেন্দ্র এবং সুমিত, যারা রান্নার কাজ করতে এসেছিল  তারা জোর করে তরুণীকে মোটরবাইকে করে নিয়ে যায়। এরপর কিশোরীকে পাশের একটি মাঠে নিয়ে গিয়ে পালা করে ধর্ষণ করে। কোনোভাবে মেয়েটি তার বাড়িতে পৌঁছাতে সক্ষম হয় এবং তার পরিবারের সদস্যদের কাছে তার সঙ্গে ঘটা ঘটনা জানায়।

A 17-year-old girl, hired to welcome guests at a wedding, was allegedly gang-raped by two men late on Saturday night around 3 am in Hathras district.