Bhopal: প্রেম দিবসে প্রেমিকাকে বাড়িতে আনার আবদার, আপত্তি তোলায় মাকে খুন ছেলের
Son Killed Mother on Valentine's Day (Photo Credits)

ভোপাল, ১৮ ফেব্রুয়ারিঃ ১৪ ফেব্রুয়ারি প্রেম দিবসে পার্ক, রেস্তোরাঁ, ওলি গলিতে যখন কপোত কপোতীদের উপচে পড়া ভিড় ঠিক সেই সময়ে মধ্যপ্রদেশের (Madhya Pradesh) রাজধানী ভোপালে (Bhopal) প্রেমিকাকে বাড়িতে আনতে চেয়ে মাকে খুন করলেন ছেলে। ভ্যালেন্টাইন ডে-তে (Valentine's Day) ভোপালের শবরী নগর এলাকায় মেকে খুনের ঘটনায় হইচই পড়ে গিয়েছে পাড়ায়। ইতিমধ্যেই গ্রেফতার হয়েছে ছেলে।

ঘটনা প্রসঙ্গে পুলিশ সূত্রে খবর, গত ১৫ ফেব্রুয়ারি শবরী নগর এলাকা থেকে ফোন করে এক স্থানীয় মহিলার মৃত্যুর খবর জানানো হয়। মৃত মহিলার নাম নন্দা মোরে। শরীরে একাধিক ক্ষতের চিহ্ন মিলেছে। এরপর প্রাথমিক তদন্তের অংশ হিসাবে ছেলে রৌনক জিজ্ঞাসাবাদ করতেই সন্দেহ হয় পুলিশের। ছেলের কোথায় একাধিক অসংগতি মিলেছিল। এরপর মৃতার ময়নাতন্দন্তের রিপোর্টে এলে দেখা যায়, শ্বাসরোধ করে খুন করা হয়েছে নন্দাদেবীকে।

পরে আবার ছেলেকে জিজ্ঞাসাবাদের জন্যে ডেকে পাঠায় পুলিশ। জেরায় চাপ দিতে নিজের অপরাধ শিকার করেন রৌনক। তিনি জানা, ভ্যালেন্টাইন ডে'তে নিজের প্রেমিকাকে বাড়িতে নিয়ে আসতে এসেছিলেন। কিন্তু তার মা আপত্তি তোলেন। এই নিয়ে মায়ের সঙ্গে তুমুল অশান্তি হয় রৌনকের। ধ্বস্তাধস্তির মাঝে মাকে ঠেলে ফেলে দেন তিনি। পড়ে গিয়ে নন্দাদেবীর মুখে চোট লাগে। এরপর উঠে ছেলেকে পালটা চড় মারতে যান তিনি। আর তখনই কাপড় দিয়ে মায়ের গলায় চেপে ধরেন রৌনক। যার জেরে শ্বাসরোধ হয়ে মৃত্যু হয়েছে মহিলার।