Delhi: আপের নেতা-মন্ত্রীদের গ্রেফতারির প্রতিবাদে বিজেপির সদর দফতর অভিযানের ডাক মুখ্যমন্ত্রী কেজরিওয়ালের, বাড়ানো হল নিরাপত্তা, মোতায়েন কেন্দ্রীয় বাহিনী
Security increased outside BJP headquarters in Delhi (Photo Credits: ANI)

নয়া দিল্লি, ১৯ মেঃ আম আদমি পার্টির (Aam Aadmi Party) শীর্ষ নেতা-মন্ত্রী, সাংসদ, বিধায়কদের নিয়ে দিল্লিতে বিজেপির সদর দফতর অভিযানে যাবেন মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল (Arvind Kejriwal)। গতকাল, শনিবারই ভিডিয়ো বার্তার মাধ্যমে সে কথা জানিয়েছেন অন্তর্বর্তী জামিনে মুক্তি পাওয়া কেজরি। সেই সঙ্গে বিজেপিকে চ্যালেঞ্জ ছুঁড়ে বলেছেন, ক্ষমতা থাকলে সকলকে জেলে পুরে দেখাক। রবিবার আপের অভিযানকে লক্ষ্যে রেখে সকাল থেকে বিজেপির সদর দফতরে বাড়িয়ে দেওয়া হয়েছে নিরাপত্তা। মোতায়েন করা হয়েছে বিপুল কেন্দ্রীয় বাহিনী, পুলিশকর্মীকে। দিল্লি পুলিশের তরফে জানানো হয়েছে, অভিযানের জন্যে কোনরকম অনুমতি যাওয়া হয়নি।

আরও পড়ুনঃ  প্রকাশ্যে সাংসদের বুকে পেটে লাথি মারার অভিযোগ, ৫ দিনের পুলিশি হেফাজত কেজরিওয়াল ঘনিষ্ঠ বিভবের

শনিবারই আপের রাজ্যসভার সাংসদ স্বাতী মালিওয়ালকে (Swati Maliwal) শারীরিক হেনস্তার অভিযোগে দিল্লি পুলিশ গ্রেফতার করেছে মুখ্যমন্ত্রী কেজরিওয়ালের ব্যক্তিগত সহকারী বৈভব কুমারকে (Bibhav Kumar)। অন্তর্বর্তী জামিনে অরবিন্দের জেলের বাইরে থাকাকালীন গ্রেফতার হতে হল তাঁরই ব্যক্তিগত সহকারীকে। এক এক করে আপ আদমি পার্টির (Aam Aadmi Party) নেতা মন্ত্রীদের গ্রেফতার করে দলকে ধ্বংস করে দিতে চাইছে বিজেপি, বৈভবের গ্রেফতারির পর ভিডিয়ো বার্তার মাধ্যমে তেমনটাই অভিযোগ মুখ্যমন্ত্রীর (Arvind Kejriwal)। বিজেপিকে চ্যালেঞ্জ ছুঁড়ে আপ আহ্বায়ক জানান, রবিবার, ১৮ মে দুপুর ঠিক ১২টায় দলের শীর্ষ নেতা-মন্ত্রী, সাংসদ, বিধায়ক সকলকে নিয়ে বিজেপির সদর দফতর অভিযানে যাবেন তিনি। যাকে যাকে খুশি জেলে পুরে দিন।

বাড়ানো হল নিরাপত্তা... 

মনোজ সিসৌদিয়া, সত্যেন্দ্র জৈন, সঞ্জয় সিং, মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল থেকে শুরু করে মুখ্যমন্ত্রীর ব্যক্তিগত সহকারী বৈভব কুমার, একের পর এক আপ নেতা মন্ত্রীদের গ্রেফতারি নিয়ে ক্ষুব্ধ কেজরিওয়ালের (Arvind Kejriwal) মন্তব্য, আম আদমি পার্টির পিছনে পড়েছে বিজেপি। এখন তাঁদের নজরে সদ্য লন্ডন থেকে ফেরা রাঘব চাড্ডা, সৌরভ ভরদ্বাজ, অতিশীরা। তাঁদেরও গ্রেফতার করবে বলে হুঁশিয়ারি দিয়েছে বিজেপি। দলকে ধ্বংস করার লক্ষ্যে দলের একে একে নেতা-মন্ত্রীদের জেলবন্দি করার প্রতিবাদ জানিয়ে এদিন বিজেপির সদর দফতর অভিযানের যাবে আপ (AAP)।