Mulayam Singh Yadav: অসুস্থ মুলায়ম সিং যাদব ভর্তি হাসপাতালে, খোঁজ নিলেন প্রধানমন্ত্রী
Mulayam Singh Yadav (Photo Credit: File Photo)

দিল্লি, ৩ অক্টোবর:  ভাল নেই মুলায়ম সিং যদব (Mulayam Singh Yadav)। সমাজবাদী পার্টির (SP) সু্প্রিমো বর্তমানে মেদান্ত  হাসপাতালের ক্রিটিকাল কেয়ার ইউনিটে চিকিৎসারত। চিকিৎসকরা বর্তমানে মুলায়ম সিং যাদবকে সুস্থ করে তোলার চেষ্টা করছেন। বাবা কেমন আছেন, সে বিষয়ে খোঁজ নিতে সোমবার গুরুগ্রামের মেদান্ত হাসপাতালে হাজির হন অখিলেশ যাদব (Akhilesh Yadav)।  পাশাপাশ নেতাজির অসুস্থতার খবর পেয়ে, অখিলেশ যাদবকে ফোন করে খোঁজখবর নেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও।

রবিবার গুরুগ্রামের মেদান্ত হাসপাতালে হাসপাতালে ভর্তি করা হয় মুলয়াম সিং যাদবকে।  অসুস্থ হয়ে পড়ায় সমাজবাদী পার্টির সুপ্রিমোকে মেদান্ত হাসপতালের আইসিইউতে ভর্তি করা হয়। মুলায়ম সিং যাদবের চিকিৎসা শুরু হলে, তাঁর অবস্থা ক্রমশ বিগড়ে যেতে শুরু করে।  ফলে মুলায়মকে এরপর আইসিইউ থেকে ক্রিটিকাল কেয়ার ইউনিটে স্থানান্তরিত করা হয়। উত্তরপ্রদেশের 'নেতাজির' অসুস্থতার খবরে তাঁর অনুরাগীদের দলে দলে সেখানে ভিড় জমান।  মুলায়মের সঙ্গে দেখা করতে চান বহু মানুষ।

 

তবে 'নেতাজিকে' দেখতে কেউ যাতে হাসপাতালে ভিড় না জমান, সে বিষয়ে আবেদন করা হয়েছে। মুলায়ম সিং যাদব কেমন আছেন, সেই খবর প্রত্যেককে সময় মত পৌঁছে দেওয়া হবে বলে সংস্লিষ্ট হাসপাতাল কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে।