Patna Shocker: গাড়ি পার্কিং নিয়ে গণ্ডগোলের জেরে পাটনায় মৃত ২, দেখুন মারামারির সময় কিছু বাড়ি আগুনে পোড়ানোর ভিডিয়ো
Photo Credits: ANI

পাটনা: গাড়ি পার্কিং (Car parking)-কে কেন্দ্র করে দুটি গোষ্ঠীর মধ্যে হওয়া তুমুল মারামারির (fight) জেরে মৃত্যু হল কমপক্ষে ২ জনের। জখম হয়েছেন আরও পাঁচজন। রবিবার বিকেলে ঘটনাটি ঘটেছে বিহারের (Bihar) পাটনা (Patna) জেলার জেঠুলি (Jethuli) গ্রামে । ইতিমধ্যেই এই ঘটনায় ওই গ্রামের প্রধান-সহ সাতজনকে গ্রেফতার করেছে পুলিশ। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ওই এলাকায় পুলিশ ক্যাম্পও বসানো হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রবিবার জেঠুলি গ্রামের একটি জায়গায় গাড়ি পার্কিং করাকে কেন্দ্র করে দুটি গোষ্ঠীর লোকদের মধ্যে তুমুল মারামারি হয়। একপক্ষের লোকজন অপরপক্ষের লোকেদের উপর গুলি চালালে দুজনের মৃত্যু হয়। মারামারিতে জখম হন পাঁচজন। এই ঘটনার জেরে গ্রামের বেশ কয়েকটি বাড়ি ও গাড়ি আগুনে পুড়িয়ে দেয় কিছু মানুষ।

এপ্রসঙ্গে পাটনা শহরের পুলিশ সুপার সৈয়দ ইমরান মাসুদ জানান, গাড়ি পার্কিং-কে কেন্দ্র করে জেঠুলি গ্রামের দুটি গোষ্ঠীর মানুষের মধ্যে মারামারি হয়। একপক্ষ গুলি চালালে দুজনের মৃত্যু হয়। জখম হন পাঁচজন। এই ঘটনায় এখন পর্যন্ত মূল অভিযুক্ত ও গ্রামের প্রধান-সহ সাতজনকে গ্রেফতার করা হয়েছে। যতক্ষণ পর্যন্ত না জেঠুলির পরিস্থিতি স্বাভাবিক হচ্ছে ততক্ষণ পুলিশ ক্যাম্প থাকবে। পরিস্থিতি স্বাভাবিক করার চেষ্টা চলছে।