Uttar Pradesh: পুলিশের উপর পাথর ছুঁড়লে, রেয়াত করা হবে না ১৮-র কম বয়সীদের, কড়া যোগী সরকার
UP Police (Photo Credit: File Photo)

লখনউ, ১৫ জুন:  প্রয়াগরাজে (Prayagraj) পুলিশের উপর পাথর ছোঁড়ার ঘটনায় কোনও কিশোরের বিরুদ্ধে অপরাধ প্রমাণিত হলে, তার বিরুদ্ধে পদক্ষেপ করা হবে। এমনই জানানো হল উত্তরপ্রদেশ পুলিশের তরফে। কারও বিরুদ্ধে পাথর ছুঁড়ে গন্ডগোল পাকানোর চেষ্টার অভিযোগ থাকলে, তাকে রেয়াত করা হবে না। তবে যারা দোষাী নয়, সেই সব কিশোরদের বিরুদ্ধে যাতে কোনও পদক্ষেপ করা না হয়, সে বিষয়েও নজর রাখা হবে বলে আশ্বাস দেওয়া হয়েছে উত্তরপ্রদেশ (Uttar Pradesh)nu পুলিশের তরফে।

বিজেপি (BJP) নেত্রী নূপুর শর্মার (Nupur Sharma) মন্তব্যের প্রেক্ষিতে গত ১০ জুন দেশের বিভিন্ন এলাকায় উত্তেজনা দেখা দেয়। কলকাতা (Kolkata), দিল্লি (Delhi), মহারাষ্ট্র, তেলাঙ্গানার পাশাপাশি উত্তরপ্রদেশের প্রয়াগরাজেও দেখা দেয় উত্তেজনা। পুলিশকে লক্ষ্য করে পাথর ছোঁড়া হয় বলে অভিযোগ। গত ১০ জুনের ঘটনায় পুলিশের বিরুদ্ধে ১৮-র কম বয়সী কোনও কিশোরের জড়িত থাকার অভিযোগ পেলে, উপযুক্ত পদক্ষেপ করা হবে বলে স্পষ্ট জানানো হয় যোগী সরকারের পুলিশের তরফে।

আরও পড়ুন:  Rahul Gandhi: ন্যাশনাল হেরল্ড মামলায় পরপর জিজ্ঞাসাবাদ, আজ ফের ইডির দফতরে রাহুল গান্ধী

এসবের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় কোনও ধরনের আপত্তিজনক মন্তব্য করলে এবং ভিডিয়ো শেয়ার করলে, তার বিরুদ্ধেও পদক্ষেপ করা হবে বলে জানিয়েছে পুলিশ।