Rajasthan: নাবালিকাকে ধর্ষণের পর অর্থ হড়প, টাকা দিতে না পারায় ভিডিয়ো ভাইরাল করল অভিযুক্তরা
Representational Image (Photo Credits: File Image)

জয়পুর, ৩০ সেপ্টম্বর:  রাজস্থানের (Rajasthan) আলওয়ারে (Alwar) নাবালিকাকে ধর্ষণের পর ক্রমাগত ব্ল্যাকমেইল এবং অর্থ হড়পের ঘটনায় চাঞ্চল্য ছড়াল। আলওয়ারে বছর ১৬-র এক কিশোরীর উপর পাশবিক অত্যাচার চালায় ৮ জন। একযোগে ৮ জন মিলে গণধর্ষণ করে ওই কিশোরীকে। এরপর নির্যাতিতার ছবি তুলে তাকে ব্ল্যাকমেইল করতে শুরু করে অভিযুক্তরা। নির্যাতিতা যদি ৫০ হাজার টাকা না দেয়, তাহলে তাঁর গোপণ ছবি ছড়িয়ে দেওয়া হবে বলে হুমকি দেওয়া হয়। এরপর ওই কিশোরীর কাছ থেকে ৫০ হাজার হাতিয়ে নেওয়ার অভিযোগ ওঠে ৮ জনের বিরুদ্ধে। ভয়ে ওই কিশোরী মুখ না খোলায়, ঘটনার গতি প্রকৃতির মোড় ঘুরতে শুরু করে। বুধবার নির্যাতিতা কিশোরীর দাদা থানায় যান এবং অভিযোগ দায়ের করেন।

নির্যাতিতার দাদা অভিযোগ করেন, ২০২১ সালের ৩১ ডিসেম্বর প্রধান অবিযুক্ত সাহিল তাঁর বোনকে ডেকে পাঠায়। তাঁর বোন হাজির হলে পরপর ৮ জন হাজির হয়ে হুমকি দিতে শুরু করে। তাঁর বোন যদি ৫০ হাজার না দেয়, তাহলে গোপণ ছবি ফাঁস করে দেওয়া হবে বলে হুমকি দেয় অভিযুক্তরা। ভয়ে তাঁর বোন অভিযুক্তদের দাবি মেনে অর্থ দিতে শুরু করে। এমন বেশ কয়েকবার তাঁর বোনকে হুমকি দিয়ে অভিযুক্তরা অর্থ আদায় করে বলে অভিযোগ।

আরও পড়ুন: Pornographic Websites: নিয়ম ভাঙছে হরদম, পর্নোগ্রাফির ৭৬ ওয়েবসাইটকে 'ব্লকের' নির্দেশ কেন্দ্রের

এরপর যখন ওই কিশোরী অভিযুক্তদের অর্থ দেওয়া বন্ধ করে, সেই সময় তার ছবি ছড়িয়ে দেওয়া হয় সোশ্যাল মিডিয়ায়। এরপরই নির্যাতিতার দাদা বিষয়টি জানতে পেরে পুলিশের দ্বারস্থ হন। অভিযুক্তদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির বেশ কয়েকটি ধারায় দায়ের করা হয় অভিযোগ। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।