Rape: পুত্রবধুকে বন্দুকের ভয় দেখিয়ে ধর্ষণ দিল্লির প্রাক্তন বিজেপি বিধায়ক মনোজ শওকিনের, গ্রেফতার পুলিশের
Representational Image. (Photo Credit: File Photo)

নয়া দিল্লি, ১০ অগাস্ট: দিল্লির প্রাক্তন দাপুটে বিজেপি বিধায়ক মনোজ শওকিন ( Manoj Shokeen)-কে ধর্ষণের দায়ে গ্রেফতার করল পুলিশ। অভিযোগ, গত ৩১ ডিসেম্বর রাতে বন্দুকের নল মাথায় ঠেকিয়ে নিজের পুত্রবধূকে ধর্ষণ করেন বিজেপি দু'বারের প্রাক্তন ওই দাপুটে বিজেপি বিধায়ক। প্রাথমিক তদন্তের পর বিজেপি নেতা মনোজকে গ্রেফতার করা হয়েছে বলে দিল্লি পুলিশের পত্র থেকে আজ জানানো হয়েছে।

২০০৮-২০১৩ পর্যন্ত দিল্লির মুন্ডকা বিধানসভা কেন্দ্রের বিধায়ক ছিলেন মনোজ। এর আগে কাউন্সিলরও ছিলেন। ২০১৩-১৪ বিধানসভায় নাংলোই বিধানসভা কেন্দ্রে জিতেছিলেন। তবে ২০১৫ সালে আম আদমি পার্টি-র রঘুবেন্দ্র শওকিনের কাছে বিধানসভা ভোটে হারের পর তাঁকে দিল্লি বিজেপি-র বড় পদ দেওয়া হয়। তিনি দিল্লি-র পার্শ্ববর্তী অঞ্চলের পার্টির কাজকর্ম দেখার প্রধান দায়িত্ব পান। আরও পড়ুন-কেরালায় বিকোচ্ছে ব্রাহ্মণ দুধ, ট্যাগ লাইনে ‘গো রক্ষা দেশ রক্ষা’__ ধিক্কারে নেটিজেনরা

#DelhiPolice have booked former #BJP MLA #ManojShokeen for allegedly raping and threatening his daughter-in-law at gunpoint on the intervening night of December 31, 2018 and January 1 this year, the #police said on August 10.

FIR-অনুয়ায়ী গত ৩১ ডিসেম্বর রাতে স্বামী, ভাইদের সঙ্গে নিয়ে মীরাবাগে নিজের মায়ের সঙ্গে যান মনোজ শওকিনের পুত্রবধু। সেখান থেকে এক জায়গায় পার্টি সেরে বাড়ি ফেরেন মনোজের পুত্রবধূ। কিন্তু তাঁর স্বামী ফের বাড়ি থেকে বেরিয়ে যান বন্ধুদের সঙ্গে। মহিলা একাই দরজা বন্ধ করে শুয়ে পড়েন। তারপর রাত দেড়টা নাগাদ মনোজ শওকিন মিথ্যা কথা বলে পুত্রবধুকে দরজা খুলতে বলেন, এবং আপত্তিকরভাবে গায়ে হাত দিতে থাকেন। সেই সময় মনোজ মদ্যপ ছিলেন বলে অভিযোগ। অ্যালার্ম বাজানোর চেষ্টা করে শ্বশুরের যৌন লালসা বন্ধ করার চেষ্টা করলে, তাঁর মাথায় বন্দুক ঠেকিয়ে ধর্ষণ করেন।

শ্বশুর মনোজের নামে ইতিমধ্যেই কেস দায়ের করেছেন বলে সেই মহিলা জানান। সেই ডিসেম্বর মাসেই নতুন বিয়ে করে শ্বশুরবাড়ি এসেছিলেন সেই মহিলা।