ছোবল খেয়ে পাল্টা সাপকে কামড়ে, আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি মদ্যপ ব্যক্তি
সাপকে কামড়ে আশঙ্কাজনক অবস্থায় ভর্তি সেই ব্যক্তি। সে কথা জানাচ্ছেন ডাক্তার। (Photo Credits: ANI)

ইটা, ২৯ জুলাই: উত্তর প্রদেশের ইটায় অবাক কাণ্ড। সাপের কামড় খেয়ে এত রাগ উঠেছিল যে পাল্টা সাপকেই কামড়ে টুকরো টুকরো করে দিল এক ব্যক্তি (Man Bites Snake)। আর তারপর সেই ব্যক্তি এখন হাসপাতালে মৃত্যুর সঙ্গে পঞ্জা লড়ছে। মদ্যপ অবস্থাতেই সে সাপের ওপর প্রতিশোধ নিতে গিয়ে এই কাণ্ড করে ফেলেছে বলে জানায় তার বন্ধুরা। হাসপাতালের ডাক্তরারা বলছেন, সাপ কামড় দেওয়া সেই ব্যক্তির অবস্থা বেশ আশঙ্কাজনক।

সেই ব্যক্তির নাম প্রভাত গালা বারিয়ে। গ্রামে ভুট্টা ক্ষেত থেকে শহরে নিয়ে যাওয়ার ট্র্যাক ভর্তি করার কাজ করে সে। সেখানেই ঘটে এই কাণ্ড। গ্রামের সরপঞ্জ জানালেন, প্রভাত ভুট্টাগুলোর কাছে দাঁড়িয়ে ছিল। তখনই আচমকা একটা সাপ ওর হাতে এসে কামড়ায়। যন্ত্রণায় চিৎকার করার পর, রাগে ও পাল্টা কামড় দেয় সাপটিকে। তার আগেই সবাই সাপটার ভয়ে পালিয়েছিল। আসলে ওর রাগটা অনেক বেশি বলে প্রভাতের সাপের কামড়কে সহজ ভাষায় ব্যাখা করেন। বিষ সাপকেই প্রভাত কামড়েছে বলে প্রত্যক্ষদর্শীরা জানান।

এমন ঘটনা অবশ্য দেশে প্রথম নয়। গত সপ্তাহেই গুজরাটের ভদোদরায় ৬০ বছরের এক ব্যক্তি সাপকে পাল্টা কামড়ে মারা যান। ক মাস আগে মধ্যপ্রদেশেও ঘটেছিল এমন ঘটনা।