Man Arrested For Sexually Harassing Woman: মেট্রো স্টেশনে মহিলার যৌন হেনস্থা, নেপাল থেকে গ্রেফতার অভিযুক্ত
Say No to Sexual Assault. (Photo Credits: File Image)

দিল্লি, ৭ জুলাই:  মেট্রো স্টেশনের (Metro Station) মধ্যেই মহিলাকে যৌন হেনস্থার অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। মানব আগরওয়াল নামে বছর চল্লিশের ওই ব্যক্তি দিল্লি মেট্রো স্টেশনের মধ্যে এক মহিলাকে উত্যক্ত করেন বলে অভিযোগ। এমনকী মানব আগরওয়াল ওই মহিলার যৌন হেনস্থাও করেন বলে অভিযোগ। যা প্রকাশ্যে আসতেই মানব আগরওয়ালকে গ্রেফতার করে পুলিশ (Police)।

রিপোর্টে প্রকাশ, গত ২ জুন দিল্লির (Delhi) জোর বাগ স্টেশনে এক মহিলাকে যৌন হেনস্থা করেন মানব। ওই মহিলা নিজের ট্য়ুইটার হ্যান্ডেলে কোটলা মুবারকপুরের বাসিন্দা মানব আগরওয়ালের বিরুদ্ধে সরব হন। তাঁর কুকীর্তি প্রকাশ করেন সামাজিক মাধ্যমেই। সোশ্যাল মিডিয়ায় মানবের কুকীর্তি ভাইরাল হতেই অভিযুক্ত নেপালে পালিয়ে যান। ৪ জুন কোটলা থেকে নেপালে পাড়ি দেন মানব। নেপালে থাকতে থাকতেই তিনি অন্তর্বতী জামিনের আবেদন করেন আইনজীবীর মাধ্যমে। তবে পুলিশ বাধা দেওয়ায় ওই ব্যক্তি এখনও জামিন পাননি বলে খবর।

আরও পড়ুন:  Boris Johnson: ব্রিটেনের প্রধানমন্ত্রী পদ থেকে আজই ইস্তফা দিচ্ছেন বরিস জনসন

জানা যাচ্ছে, গত জুন দিল্লির জোর বাগ মেট্রো স্টেশনে ট্রেনের জন্য অপেক্ষার সময় হঠাৎ এক ব্যক্তি তাঁর সামনে হাজির হন। একটি একটি ঠিকানা দেখিয়ে, সেটি কোনদিকে বলে প্রশ্ন করেন। ওই মহিলা তাঁকে সাহায্য করেন। এরপর ওই মহিলা মেট্রো থেকে বেরিয় ক্যাবের জন্য অপেক্ষার সময় সেই ব্যক্তি আবার হাজির হয়ে ঠিকানা জিজ্ঞাসা করেন। মহিলা সাহায্য করতে গেলে মানব আগরওয়াল তাঁকে যৌনাঙ্গ দেখান বলে অভিযোগ। ঘটনার সময় সেখান পুলিশ থাকলেও, কোনও পদক্ষেপ করেনি বলে অভিযোগ।

যদিও পুলিশের পালটা দাবি, তাঁরা গোটা বিষয়টি জেনেছেন সামাজিক মাধ্যমে। ওই মহিলার একাধিক ভিডিয়োর মাধ্যমে গোটা বিষয়টি সামনে এলে তাঁরা মানব আগরওয়াল নামে ওই ব্যক্তির খোঁজ শুরু করা হয় বলে জানায় পুলিশ। ঘটনার সময়ের সমস্ত সিসিটিভি ফুটেজও জোগাড় করা হয়েছে বলে খবর।