Madhya Pradesh Shocker: মেয়েকে খুন করে মৃতদেহ ধর্ষণ, ধৃত প্রতিবন্ধী বাবা!
Rape | Representational Image (Photo Credits: Pixabay)

গুনা, ২৩ ফেব্রুয়ারি: ১৪ বছরের মেয়েকে খুন করে মৃতদেহ (Corpse) ধর্ষণের (Rape) অভিযোগ প্রতিবন্ধী ব্যক্তির ব্যক্তির বিরুদ্ধে। চমকে ওঠা ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের (Madhya Pradesh) গুনা জেলার (Guna District) বজরংগড় থানা এলাকার জয়তা ডোঙ্গার গ্রামে। পুলিশ সুপার রাজীব কুমার মিশ্র বলেছেন, পুলিশ ৪০ বছর বয়সি ওই অভিযুক্তকে গ্রেফতার করেছে।

ঘটনার মোড় অন্যদিকে ঘুরিয়ে দিতে অভিযুক্ত মঙ্গলবার পুলিশে অভিযোগ দায়ের করে যে তার নাবালিকা মেয়ে বাড়ি থেকে নিখোঁজ হয়ে গিয়েছে। এরপরই তদন্ত শুরু করা হয়। তদন্ত চলাকালীন, অভিযুক্তের প্রতিবেশীরা পুলিশকে জানায় যে মঙ্গলবার বিকেলে মৃত নাবালিকাকে তার বাবার সঙ্গে শেষবার দেখা গিয়েছিল। জিজ্ঞাসাবাদে এরপর অভিযুক্ত নিজের অপরাধ কবুল করে। সে স্বীকার করে যে মেয়েকে ধর্ষণের উদ্দেশ্যে রাত ১২টার দিকে দামদলি জঙ্গলে নিয়ে গিয়েছিল। মেয়েটি পরিবারের অন্যান্য সদস্যদের জানানোর হুমকি দিলে অভিযুক্ত তাকে শ্বাসরোধ করে হত্যা করে এবং তারপরে মৃতদেহটিকে ধর্ষণ করে। আরও পড়ুন: UP Election 2022: 'ভুল করলে ক্ষমা করে দিন', কান ধরে ওঠবোস করলেন বিজেপি বিধায়ক

অভিযুক্তদের দেওয়া তথ্যের ভিত্তিতে, একটি পুলিশ দলকে জঙ্গলে পাঠিয়ে মৃতদেহ উদ্ধার করে। অভিযুক্তের বিরুদ্ধে হত্যা এবং ধর্ষণের জন্য ভারতীয় দণ্ডবিধি ও পকসো আইনের কয়েকটি ধারায় মামলা রুজু করা হয়েছে।