Rape Representational Image Photo Credit: File Image

লখনউ, ৯ অক্টোবরঃ কলেজ পড়ুয়াকে অপহরণ করে যৌন নির্যাতনের অভিযোগ। কলেজ যাওয়ার পথে বছর কুড়ির ওই তরুণীকে টেনে হিঁচড়ে বাড়িতে নিয়ে গিয়ে যৌন হেনস্থা করার অভিযোগ উঠেছে প্রতিবেশী যুবকের বিরুদ্ধে। উত্তরপ্রদেশ (Uttar Pradesh) লখনউয়ের (Lucknow) কৃষ্ণনগর এলাকার ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে।

ঘটনা প্রসঙ্গে পুলিশ সূত্রে খবর, সোমবার সকালে কলেজ যাবেন বলে বাড়ি থেকে বের হন ওই তরুণী। পথে একটি অটো নেন তিনি। তাঁকে ধাওয়া করে সেই অটোতে ওঠেন অভিযুক্ত প্রতিবেশী ইমরান খান। সঙ্গে ছিলেন অভিযুক্তেরই এক সহকারি। মাঝপথে ইমরান অটো চালককে অন্য পথ ধরতে নির্দেশ দেন। জোর করে তরুণীকে নিজের বাড়িতে নিয়ে এসে যৌন নির্যাতন করেন অভিযুক্ত ইমরান।

ঘটনাস্থল থেকে কোনমতে পালাতে সখম হন নির্যাতিতা। বাড়িতে এসে পরিবারকে সবটা জানান তিনি। এরপরেই কৃষ্ণনগর থানার দারস্ত হয় নির্যাতিতার পরিবার। পুলিশকে নির্যাতিতা জানান, অটোর মধ্যেই তাঁর ওড়না ছিনিয়ে নিতে তাঁর সঙ্গে অসভ্যতা করেন ইমরান। এরপর অটো ঘুরিয়ে অভিযুক্ত তাঁকে নিজের বাড়িতে নিয়ে যায়। ঘরের মধ্যে বেঁধে রেখে মারধর করে ধর্ষণের চেষ্টা করা হয় বলে অভিযোগ। অভিযুক্ত যুবক ইমরানের ফোনে ব্যস্ত থাকায় সুযোগ নিয়ে সেখানে থেকে পালিয়ে আসতে সক্ষম হন নির্যাতিতা। অভিযুক্তের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা রজু করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। এদিকে ঘতয়ার পর থেকেই পলাতক অভিযুক্ত। তাঁর সন্ধান চলছে।