Loksabha Election 2024: 'পাকিস্তান কাঁদছে, কংগ্রেসের শেহজাদাকে...', রাহুলকে তীব্র আক্রমণ মোদীর
PM Modi (Photo Credit: ANI/Twitter)

দিল্লি, ২ মে: পাকিস্তানের (Pakistan) নেতারা কংগ্রেস নেতা রাহুল গান্ধীকে (Rahul Gandhi) ভারতের প্রধানমন্ত্রী (Indian PM) পদে দেখতে চাইছেন। এবার রাহুল গান্ধীকে আক্রমণ করতে গিয়ে এমনই মন্তব্য করলেন প্রধানমন্ত্রী। নরেন্দ্র মোদী বলেন, 'কংগ্রেসের শেহজাদাকে' ভারতের প্রধানমন্ত্রীর পদে দেখতে চাইছেন পাকিস্তানি নেতারা। শুধু তাই নয়, কংগ্রেসকে 'পাকিস্তানের অনুগামী' বলেও তীব্র আক্রমণ করেন মোদী (Narendra Modi)।

প্রধানমন্ত্রীর কথায়, 'দেশে ক্রমশ শক্তি ক্ষয় হচ্ছে কংগ্রেসের। আর তখনই রাহুল গান্ধীর ঢালাও প্রশংসা করছেন পাক নেতারা। রাহুল গান্ধীকে যাতে ভারতের প্রধানমন্ত্রী করা যায়, পাকিস্তান সেই প্রার্থনা করছে' বলেও কটাক্ষ করেন মোদী। কংগ্রেস 'পাকিস্তানের অনুগামী'। তাই 'পাকিস্তান এবং কংগ্রেসের এই সহাবস্থান' এবার মানুষের সামনে প্রকাশ পেয়ে গিয়েছে বলেও আক্রমণ করেন প্রধানমন্ত্রী।

আরও পড়ুন: Rahul Gandhi: 'পাক নেতা কেন রাহুল গান্ধীর প্রশংসা করছেন?' ফাওয়াদ হুসেনের এক্স পোস্টে প্রশ্ন বিজেপির

সম্প্রতি পাক নেতা ফাওয়াদ হুসেন রাহুল গান্ধীর প্রশংসা করে একটি ট্যুইট করেন। সেখানে তিনি লেখেন, 'রাহুল অন ফায়ার'। যা প্রকাশ্যে আসতেই বিজেপির পালটা কটাক্ষের মুখে পড়েন কংগ্রেস নেতা। পাকিস্তান কেন রাহুল গান্ধীর প্রশংসা করছে বলে প্রশ্ন তোলা হয় বিজেপির তরফে।