Kerala Road Accident (Photo: Twitter)

মালাপ্পুরম, ২৪ অগাস্ট: তীব্র গতিতে এসে স্কুটিকে ধাক্কা মারল গাড়ি (Car-Scooty Crash)। পিষে গিয়ে ঘটনাস্থলে মৃত্যু হল চালকের। পিছনে বসা মহিলা উড়ে গিয়ে পড়লেন কয়েক ফুট দূরে। ভয়ঙ্কর সেই দুর্ঘটনার সিসিটিভি ফুটেজ (CCTV Video) প্রকাশ পেয়েছে। শনিবার দুর্ঘটনাটি ঘটেছে কেরালার (Kerala) মালাপ্পুরমের (Malappuram) মানজাদির (Manjady) কুট্টিপুরম-তিরুর সড়কে (Kuttipuram-Tirur Road)। মৃতের নাম কে আব্দুল খাদের (K Abdul Khader)। তিনি কারিঙ্গাপাড়ার বাসিন্দা। গুরুতর জখম অবস্থায় মহিলাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে এখনও তিনি চিকিৎসাধীন রয়েছেন।

সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে স্ত্রী রুখিয়া (৪০)-কে নিয়ে স্কুটি করে যাচ্ছেন আব্দুল খাদের। উল্টো দিক থেকে আসা একটি চারচাকা গাড়ি সজোরে এসে স্কুটিটিকে ধাক্কা মারল। স্কুটি আর গাড়ির মাঝে একেবারে পিষে গেলেন খাদের। তাঁর স্ত্রী রুখিয়ে বেশি খানিকটা উঁচু দিয়ে উড়ে গিয়ে পড়লেন কয়েক ফুট দূরে। স্কুটারটিকে ধাক্কা দেওয়ার পর গাড়িটি একটি দেওয়ালে ধাক্কা মারে। দুর্ঘটনায় গুরুতর আহত রুখিয়া বর্তমানে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ঘটনাস্থলেই মৃত্যু হয় খাদেরের।

দেখুন ভিডিও:

কুট্টিপুরম পুলিশ রবিবার গাড়িচালক কে বাশিরকে গ্রেফতার করেছে। তাঁর বাড়ি পট্টম্বির কারাক্কাদে। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৪ ধারায় মামলা রুজু করা হয়েছে। আব্দুল খাদেরের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ঘটনার আরও তদন্ত করা হচ্ছে।