Karnataka Shocker: স্ত্রীর 'প্রেমিকের' গলা চিরে রক্ত পান স্বামীর, ভয়াবহ ঘটনার ভিডিয়ো রেকর্ড বন্ধুর
Representational Image (Photo Credits: Pixabay)

বেঙ্গালুরু, ২৬ জুন:  স্ত্রীর প্রেমিকের গলা চিরে তাঁর রক্ত পান করল এক ব্যক্তি। এমনই ভয়াবহ ঘটনার সাক্ষী এবার কর্ণাটক। ঘটনার ভয়াবহতার জেরে শিউরে উঠতে শুরু করেছেন প্রত্যেকে। রিপোর্টে প্রকাশ, কর্ণাটকের চিকাবাল্লাপুরে চিন্তামণি তালুকে স্ত্রীর প্রেমিককে পাকড়াও করে তাঁকে গলা চিরে খুনের চেষ্টা করে বিজয় নামে এক ব্যক্তি। মারেশের গলা চিরে ফেলার পর স্ত্রীর প্রেমিক সন্দেহে মারেশের রক্ত পান করতে দেখা যায় বিজয়কে। স্ত্রীর প্রেমিকের রক্ত পান করার ভিডিয়ো রেকর্ড করে বিজয়ের বন্ধু। যে ভিডিয়ো ভাইরাল হতেই পুলিশ গ্রেফতার করে অভিযুক্ত বিজয়কে।

রিপোর্টে প্রকাশ, গত ১৯ জুন চিকাবাল্লাপুরের বাসিন্দা বিজয় তার বন্ধু জনকে নিয়ে মারেশের বাড়িতে হানা দেয়। স্ত্রীর প্রেমিক সন্দেহে এরপর মারেশকে তুলে নিয়ে কাছে জঙ্গলে চলে যায় বিজয় এবং জন। এরপর ওই জঙ্গল মারেশের গলা চিরে, সেখান থেকে রক্ত পান করতে দেখা যায় বিজয়কে। জন সেই নির্মম ভিডিয়ো রেকর্ড করে এবং পরে তা ভাইরাল বহয়ে যায়।

পুলিশ ভিডিয়ো দেখে এবং মারেশের অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করে বিজয় এব জনকে। জানা যাচ্ছে, গুরুতর জখম অবস্থায় মারেশকে হাসপাতালে ভর্তি করলে, চিকিৎসার পর কিছুটা স্থিতিশীল তিনি।