JP Nadda On India Block :  ইন্ডিয়া জোটকে দুর্নীতিগ্রস্থ বলে কটাক্ষ বিজেপি সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার
Photo Credits: ANI

বিরোধীদের ইন্ডিয়া জোটকে কটাক্ষ করে প্রত্যককে দুর্নীতির কাণ্ডারী বললেন বিজেপি সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা (JP Nadda)। এর পাশাপাশি রাহুল গান্ধীর (Rahul Gandhi) ভারত জোড়ো ন্যায় যাত্রাকেও কটাক্ষ করেন তিনি। এটিকে অন্যায় এবং ভাঙার যাত্রার বলে কটাক্ষ করেন।

মহারাষ্ট্রের উদ্ভব সরকার এবং দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের (Arvind Kejriwal) ওপরও তোপ দাগেন তিনি। মহারাষ্ট্রের উদ্ভব ঠাকরের আমলে দুর্নীতির প্রসঙ্গ তোলেন তিনি। পাশাপশি ইডির সমনকে যে বারেবারে ফাঁকি দিচ্ছেন সেই বিষয়টিও তুলে ধরেন। কেন বিরোধীদের এত ভয় সেই বিষয়েও প্রশ্ন তোলেন বিজেপির রাজ্য সভাপতি জেপি নাড্ডা।

দলের যাত্রা পথ নিয়েও বিবৃতি দেন জেপি নাড্ডা, তিনি জানান,"আমরা কষ্ট দেখেছি, আমরা আমাদেরকে দুই সংখ্যাই দেখেছি। বর্তমানে আমরা নিজেদেরকে বিশ্বের সবথেকে বড় দল হিসেবে দেখি। আমাদের দায়িত্বও অনেক বেড়েছে। এটা বলা খুবই গুরুত্বপূর্ণ যে আমরা অন্ধকার থেকে বেরিয়ে এসেছি এবং আলোর কাছে পৌছেছি। এঅকটা সময় ছিল যখন আমরা ৫ থেকে ৬ টি রাজ্যে সরকার গড়ে সন্তুষ্ট ছিলাম। বর্তমানে আমরা খুশি যে ১৭ টি রাজ্যে এনডিএর সরকার গড়েছে। মহাযুক্তি সরকার গড়েছে। দেশের ৫৮ শতাংশ মানুষ ভারতীয় জনতা দলের নেতৃত্বাধীন। ১০ বছরের মধ্যে মোদী রাজীনীতির পরিবর্তন ঘটিয়েছেন।"

তিনি আরও জানান যে অতীতে গরীবদেরকে লুঠ করা হয়েছে। বর্তমানে সরকার গরীবদের শক্তিশালী করেছে এবং মহিলাদের শক্তিশালী করেছে।