Bihar: 'বিহারের মানুষের সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছে নীতীশের জেডিইউ', তোপ বিজেপির
Nitish Kumar (Photo Credit: ANI/Twitter)

পাটনা, ৯ অগাস্ট:  বিহারের মানুষের সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছে জেডিইউ (JDU)। মঙ্গলবার সাংবাদিক সম্মেলনে এমনই মন্তব্য করলেন বিজেপির বিহারের প্রধান সঞ্জয় জয়সওয়াল। তিনি বলেন, ২০২০ সালে এনডিএ জোটের অধীনে বিহারে একসঙ্গে লড়াই করে বিজেপি এবং জেডিইউ। ওই সময় বিহারের (Bihar) মানুষ বিজেপি এবং জেডিইউয়ের সমর্থনে ভোট দেন। মানুষের সমর্থনে ওই সময় বিহারের মুখ্যমন্ত্রী হন নীতিশ কুমার। এবার যা হল, তা বিহারের মানুষের সঙ্গে বিশ্বাসঘাতকতা ছাড়া অন্য কিছু নয় বলে মন্তব্য করেন বিহারের বিজেপি প্রধান। পাশাপাশি নীতীশ কুমারের বিহারের মানুষের রায়ের সঙ্গে ছিনিমিনি খেলেছেন বলেও কটাক্ষ করা হয় বিজেপির তরফে।

প্রসঙ্গত বিজেপির সঙ্গে গাঁটছড়া ভেঙে কংগ্রেস, আরজেডির সঙ্গে সমঝোতা করেন নীতীশ কুমার (Nitish Kumar)। ফলে বিহারের মুখ্যমন্ত্রী পদ থেকে ইতিমধ্যেই ইস্তফা দিয়েছেন নীতীশ। তবে বিহারের মুখ্যমন্ত্রী পদে নীতিশ কুমারের নাম ইতিমধ্যেই প্রস্তাব করেছেন রাবড়ি দেবী।

আরও পড়ুন: Bihar: 'লালুকে ছাড়া চলবে না বিহার', নীতিশ বিজেপি থেকে সরতেই ভাইরাল ভিডিয়ো

অন্যদিকে হিন্দুস্থানি আওয়াম মোর্চার সভাপতি জিতান রাম মাঝিও মহাগাঁটবন্ধন সরকারের প্রতি সমর্থনের কথা জানিয়েছেন। সবকিছু মিলিয়ে বিহারে ফের মহাগাঁটবন্ধন নিয়ে জোর চর্চা শুরু হয়েছে রাজনৈতিক মহলে।