Jammu And Kashmir: পুলওয়ামায় বাড়িতে ঢুকে মহিলাকে গুলি করে খুন জঙ্গিদের
Representational Image (Photo Credits: ANI)

পুলওয়ামা, ৫ জুন: ঈদের ভোরে রক্তাক্ত উপত্যকা। বুধবার রাতভোরে কাশ্মীরের পুলওয়ামা (Pulwama)-য় বাড়ির ভেতরে ঢুকে জঙ্গিরা খুন করল এক মহিলাকে। জঙ্গিদের হাতে আহত হলেন আরও এক জন। এই ঘটনায় মৃত মহিলার নাম নিগিনা বানো। আহত হয়েছেন মহম্মদ সুলতান। আহত অবস্থায় হাসপাতালে তাঁর চিকিৎসা। পুলওয়ামা জেলার কোকাপোরার নারবালের ঘটনাটি ঘটে। পুলিশ সূত্রে খবর জঙ্গিরা আচমকা জোর করে বাড়িতে ঢুকে পড়ে। তারপর ভেতরে ঢুকে গুলি চালাতে শুরু করে তারা।

কী কারণে এমন কাজ করল জঙ্গিরা সে খবর এখনও জানা যায়নি। নাগিনার স্বামী মহম্মদ ইউসুফ লোনও ২০১৭ সালে জঙ্গিদের হাতে নিহত হন। এই ঘটনার পরই সেনা এবং স্পেশাল অপারেশন গ্রুপ যৌথ অভিযান চালায় পুলওয়ামায়। আরও পড়ুন- Jammu And Kashmir: সোপিয়ানে সেনা-‌জঙ্গি গুলির লড়াই, খতম এক জঙ্গি

গত কয়েক দিন ধরেই এমন ধরনের ঘটনা জম্মু-কাশ্মীরে ঘটছে। গত সোমবার, কিছুটা একই রকম কায়দায় জঙ্গিরা শ্রীনগরের পন্থাচাউ এলাকায় অজ্ঞাত পরিচয় জঙ্গিদের হাতে প্রাণ হারান এক ৩২ বছরের ব্যক্তি। মৃত সেই ব্যক্তির নাম ছিল সমির আহমেদ সোনি। তাঁকে হাসাপাতেল নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করা হয়েছিল।

গত মাসে কাশ্মীরের কুপারা জেলার বাবাগুন্দ অঞ্চলে ৩৯ বছরের এক ব্যক্তিকে গুলি করে খুন করে জঙ্গিরা। আব্দুল মজিদ শাহ নামের সেই ব্যক্তিকে তার বাড়ির বাইরে গুলি করে জঙ্গিরা।