Jammu And Kashmir: জম্মু কাশ্মীরে জঙ্গিদের সঙ্গে বাহিনীর ভয়াবহ গুলির লড়াই, জ্বলল ২টি গাড়ি, শহিদ ৫ জওয়ান
Jammu And Kashmir (Photo Credit: ANI/Twitter)

দিল্লি, ২২ ডিসেম্বর: ফের ভয়াবহ জঙ্গি হামলা জম্মু কাশ্মীরে (Jammu And Kashmir)। বৃহস্পতিবার পুঞ্চে (Poonch) দিনভর সেনা বাহিনীর সঙ্গে জঙ্গিদের গুলি লড়াই শুরু হয়। যার জেরে পরপর ৩ সেনা জওয়ানের মৃত্যু হয়। গুরুতর আহত হন ২ জন। পরে তাঁদের মৃত্যু হয়। পুঞ্চের দেরী কী গল্লি এলাকায় সেনা বাহিনীর সঙ্গে শুরু হয় জঙ্গিদের গুলির লড়াই। এরপর রাতেও সেনা বাহিনীর সঙ্গে জঙ্গিদের আরও এক প্রস্থ গুলির লড়াই শুরু হয়। যার জেরে সেনা বাহিনীর ২টি গাড়ি লক্ষ্য করে বুলেট ছুঁড়তে শুরু করে জঙ্গিরা। একটি ট্রাক এবং একটি মারুতি জিপসিতে আগুন ধরিয়ে দেয় জঙ্গিরা।

প্রাথমিক তদন্তে অনুমান, পুঞ্চের দেরা কী গল্লিতে সেনা বাহিনীর সঙ্গে ৪ থেকে ৫ জন জঙ্গি গুলির লড়াই শুরু করে। তল্লাশি অভিযানে তাদের খোঁজ মেলেনি। পরপর ৫ সেনা জওয়ানের মৃত্যু হলে, গোটা এলাকা ঘিরে ফেলে বাহিনী। তারপরও ওই জঙ্গিদের খোঁজ মেলেনি বলে জানা যায়। পাশাপাশি আরও যে সেনা জওয়ানরা আহত হন, তাঁদের ভর্তি করা হয় হাসপাতালে।

আরও পড়ুন: Rajouri Terror Attack::রাজৌরিতে সেনা কনভয়ে হামলায় মৃত চার জওয়ান, আহত আরও তিনজন (দেখুন ছবি)

লস্কর-ই-তইবার শাখা পিপলস অ্যান্টি ফ্যাসিস্ট ফ্রন্টের তরফে এই হামলার দায় স্বীকার করা হয়। প্রসঙ্গত ৪৮ রাষ্ট্রীয় রাইফেলসের জওয়ানরাই বৃহস্পতিবার দেরা কী  গল্লি এলাকায় জঙ্গি নিকেষে নামে।