Jammu And Kashmir: পুলওয়ামায় ফের শহিদ সেনা জওয়ান, গুলির লড়াইয়ে হত তিন জঙ্গি
এনকাউন্টার। (Photo Credits: IANS)

শ্রীনগর, ১৬মে: জম্মু-কাশ্মীর (Jammu And Kashmir)-এর পুলওয়ামায় (Pulwama) ফের শহিদ সেনা জওয়ান। বৃহস্পতিবার ভোরে পুলওয়ামার ডালিপোরা এলাকায় সেনা-জঙ্গি গুলির লড়াই শুরু হয়। তিন জঙ্গিকে হত্যা করে সেনা। তবে ক্রমাগত গুলি বর্ষণের মাঝে প্রাণ হারান এক সেনা জওয়ান। কাকভোরে গুলির লড়াই। সেনা-জঙ্গি সংঘর্ষে শহিদ হল ২ জঙ্গি। শহিদ হয়েছেন এক সেনা জওয়ান। বৃহস্পতিবার সকালে ওই গুলির লড়াই হয় পুলওয়ামার ডালিপোরা এলাকায়। তিন ঘণ্টারও বেশি সময় ধরে চলে গুলির লড়াই। এমন খবর জানায় সংবাদ সংস্থা ANI।

এদিন সকালে পুলওয়ামার ডালিপোরা এলাকায় তল্লাশি চালায় রাষ্ট্রীয় রাইফেলস, CRPF ও রাজ্য পুলিস। তার পরেই শুরু হয়ে যায় গুলির লড়াই। তাতেই নিহত হয় ২ জঙ্গি। গোটা এলাকা ঘিরে ফেলে শুরু হয় তল্লাশি। ডেরার কাছাকাছি পৌঁছতেই গুলি চালায় জঙ্গিরা।

দফায় দফায় গুলি বর্ষণে তিন জঙ্গি নিহত হয়। এরপরই জঙ্গিদের গুলিতে আহত হন সেনা জওয়ান এবং এক স্থানীয় বাসিন্দা। ঘটনাস্থলেই ওই সেনা জওয়ানের মৃত্যু হয়। সূত্রের খবর, জঙ্গিদের বিচ্ছিন্ন করার জন্যই এই এলাকায় ইন্টারনেট ও ফোন পরিষেবা পুরো বন্ধ করা হয়েছে। এলাকায় কার্ফুও জারি করা হয়েছে।