Lottery Sambad Result Today 15 April: বছর পয়লায় পশ্চিমবঙ্গ ডিয়ার লটারি সংবাদ রেজাল্ট জানুন অনলাইনে
Lottery

নতুন দিল্লি, ১৫ এপ্রিল:  একের পর এক বিপদে কাহিল হয়ে পড়েছেন। ব্যবসায় ক্ষতি হয়েছে। দুর্ঘটনায় শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়ছেন। এমন দুর্ভাগ্য ঢাকতে পশ্চিমবঙ্গ ডিয়ার  লটারি কেটেছেন মনের জোরে। আজকাল লটারি (Lottery Sambad Result Today) বেশ জনপ্রিয়। এখানে রোজই বহু মানুষ লটারি কেনে। ভাগ্যের খেলায় কেউ হয় লাখপতি কেউ বা কোটিপতি। জীবনে এমন সময় আমাদের সবারই আসে, যখন সৌভাগ্য দরজায় অপেক্ষা করে।

কিন্তু জীবনে আসা সেই পরম সন্ধিঃক্ষণকে বেশিরভাগ সময়ই চিনতে পারি না আমরা। তাই সুবর্ণ সুযোগ হাতছাড়া হয়ে যায়। অনেকে আবার জীবনের লড়াইয়ে রোজ রোজ হেরে গিয়ে লটারি পেয়ে লড়াইয়ে ফেরেন। যাঁরা লটারি কাটেন তাঁরা অনলাইনে ফলাফল দেখতে পারেন। আজ এপ্রিল ১৫(April 15) শুক্রবারের লটারি সংবাদের ফলাফল অনলাইনে পাবেন lotterysambadresult.in এ।

সারাদিনে তিনবার লটারি খেলার ফল প্রকাশ হয়। একবার বেলা ২টো, দ্বিতীয়বার সন্ধে ৬টা এবং তৃতীয়টি রাত ৮টায়। ভাগ্য বদলে যাওয়ার এই সুযোগের সদ্ব্যবহার করতেই পারেন, কে বলে সৌভাগ্য আপনার জন্য অপেক্ষা করবে না। আজ সিকিম রাজ্য লটারির ডিয়ার ট্রেজার মর্নিং (DEAR TREASURE MORNING) লটারির ফল প্রকাশ হবে। এটি সিকিমের একটি জনপ্রিয় সাপ্তাহিক লটারি। এই লটারির প্রথম পুরস্কার ১ কোটি টাকা। দ্বিতীয় পুরস্কার ৯ হাজার ও তৃতীয় পুরস্কার ৫০০ টাকা। এছাড়া চতুর্থ পুরস্কার হচ্ছে ২৫০ টাকা। এই পুরস্কারগুলি ছাড়াও, এক হাজার টাকা মূল্যের সান্ত্বনা পুরস্কার রয়েছে।

পশ্চিমবঙ্গ ডিয়ার বঙ্গভূমি অজয় (DEAR BANGABHUMI AJAY)-র ফল প্রকাশিত হবে সন্ধে ৬টার সময়। এখানে আপনি জানতে পারেন সেই লটারির ফল। এছাড়া নাগাল্যান্ড রাজ্য লটারির ডিয়ার অসট্রিচ ইভনিং (DEAR OSTRICH EVENING)-র ফল প্রকাশিত হবে রাত ৮টার সময়। প্রতিটি লটারিরই প্রথম পুরস্কার ১ কোটি টাকা। আপনারা যারা এই লটারি কেটেছিলেন, তাঁরা অনলাইনে গিয়ে লটারির ফলাফল দেখতে পারেন। আপনারা এই সাইটে গিয়ে ফলাফল দেখতে পারেন। এছাড়া পিডিএফ ডাউনলোড করতে পারেন।