Lottery Sambad Result: আজ কোন কোন রাজ্য লটারির ফল প্রকাশ? লটারির ফলাফল জানুন অনলাইনে
Representational Image | Lottery (Photo Credits: Getty Images)

নতুন দিল্লি, ২৯ নভেম্বর: লটারি (Lottery) বেশ জনপ্রিয়। ভাগ্যের চাকা ঘোরাতে এখানে রোজই বহু মানুষ লটারি কেনেন। কেউ হন লাখপতি কেই বা কোটিপতি। অনেকে আবার জীবনের লড়াইয়ে রোজ রোজ হেরে গিয়ে লটারি পেয়ে লড়াইয়ে ফেরেন। যারা লটারি কাটেন তাঁরা অনলাইনে ফলাফল দেখতে পারেন। কারণ আপনিও লটারি জিতে লাখপতি বা কোটিপতি হতে পারেন। সারাদিনে তিনবার লটারি খেলার ফল প্রকাশ হয়। একবার সকাল ১১ টা ৫৫ মিনিটে, দ্বিতীয়বার বিকেল ৪ টে এবং তৃতীয়টি রাত ৮ টায়। লটারি সংবাদ একটি ভারতীয় লটারি সিস্টেম যা সারা দেশে খুব জনপ্রিয়। লটারি আকর্ষণীয় নগদ পুরস্কার জেতার সুযোগ দেয়।

আজ সিকিম রাজ্য লটারির 'ডিয়ার প্রিসিয়াস মর্নিং' (Dear Precious Morning) লটারির ফলাফল প্রকাশ হয়েছে। প্রতি শনিবারে এই লটারি খেলাটি হয়। এটি সিকিমের একটি জনপ্রিয় সাপ্তাহিক লটারি। এই লটারির প্রথম পুরস্কার ৫০ লাখ টাকা। দ্বিতীয় পুরষ্কার ৯ হাজার ও তৃতীয় পুরস্কার ৫০০ টাকা। এছাড়া চতুর্থ পুরস্কার হচ্ছে ২৫০ টাকা। এই পুরস্কারগুলি ছাড়াও, এক হাজার টাকা মূল্যের সান্ত্বনা পুরস্কার রয়েছে। আপনারা https://lotterysambadresult.in/ সাইটে গিয়ে ফলাফল দেখতে পারেন।

এছাড়া আজ পশ্চিমবঙ্গ রাজ্য লটারির 'ডিয়ার বঙ্গশ্রী দামোদর' (Dear Bangashree Damodar) একটি জনপ্রিয় সাপ্তাহিক লটারি। আজ বিকেল ৪টের সময় এই লটারির ফল প্রকাশ হবে। এই লটারির প্রথম পুরস্কার ৫০ লাখ টাকা। দ্বিতীয় পুরষ্কার ৯ হাজার ও তৃতীয় পুরস্কার ৫০০ টাকা। এছাড়া চতুর্থ পুরস্কার হচ্ছে ২৫০ টাকা। এই পুরস্কারগুলি ছাড়াও, এক হাজার টাকা মূল্যের সান্ত্বনা পুরস্কার রয়েছে। আপনারা এখানে গিয়ে ফলাফল দেখতে পারেন।

এছাড়া রাত ৮টার সময় ফলাফল বের হবে নাগাল্যান্ড রাজ্য লটারির 'ডিয়ার অসট্রিচ ইভনিং' (Dear Ostrich Evening)লটারির। আপনারা যারা এই লটারি কেটেছিলেন, তাঁরা অনলাইনে গিয়ে লটারির ফলাফল দেখতে পারেন। আপনারা এই সাইটে গিয়ে ফলাফল দেখতে পারেন। এছাড়া পিডিএফ ডাউনলোড করতে পারেন।

এটি অবশ্যই মাথায় রাখতে হবে যে অংশগ্রহণকারীরা লটারিতে পুরস্কার জিতেছেন তাঁদের টিকিটগুলি অক্ষত অবস্থায় রাখতে হবে। অর্ধেক ছেঁড়া বা পুরোপুরি মাঝখান দিয়ে ছেঁড়া টিকিট গ্রাহ্য হবে না। তাই লটারির টিকিটের বিষয়ে আপনারা যত্নবান হোন। বেশি করে লটারি কাটুন, জিতুন আর আনন্দ করুন।